দেশনিউজ

‘সব ভণ্ডামি বেরিয়ে পড়েছে’, হাথরসের ঘটনায় নীরবতা নিয়ে মোদীকে তুলোধোনা করলেন অধীর

এই ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীকে বিঁধলেন কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী।

উত্তরপ্রদেশের হাথরস কান্ড নিয়ে গোটা দেশ উত্তাল রয়েছে। দেশের সব বিরোধী দলগুলি উত্তরপ্রদেশ সরকারকে দোষারোপ করছে। কিন্তু এই বিষয় নিয়ে মুখ খোলেননি প্রধানমন্ত্রী। আর এবার এই ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীকে বিঁধলেন কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী। তিনি রবিবার রাতে টুইটে সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন।

তিনি টুইটে লিখেছেন, এত দিন দেশ-বিদেশের প্রতিটি ঘটনায় নিজের মতামত জানিয়েছেন মোদীজি। কিন্তু হাথরসের মত এই হৃদয়বিদারক ঘটনায় এখনও নীরব রয়েছেন তিনি। আপনার কী হয়েছে মোদীজি? সবকা সাথ, সবকা বিকাশ মন্ত্র কোথায় গেল? হাথরাসের এই ঘটনায় সমস্ত ভণ্ডামি বেরিয়ে পড়েছে। এ বার বরং নতুন স্লোগান তৈরি করুন, মুখ বন্ধ রাখো ভারত, কণ্ঠস্বর চেপে রাখো।

তবে এদিনই শুধু নয়, কয়েকদিন আগে রাহুল গাঁধী ও প্রিয়ঙ্কা গাঁধীর সঙ্গে হাথরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কংগ্রেসের দলনেতা অধীররঞ্জন চৌধুরী ও। সেই সময়ও অধীর বাবু বলেন যে হাথরসে এত বড় পাপ ঘটে গেল। তার পরেও বিজেপির বিবেক জেগে ওঠেনি। এটা রামরাজ্য নাকি রাবণরাজ্য? এছাড়া বিজেপিকেই বিবেকে দংশন করে না? এই প্রশ্নও তিনি করেছেন। তবে এতকিছুর পরেও নীরব রয়েছেন প্রধানমন্ত্রী।

Tags

Related Articles

Close