দেশনিউজ

নিয়মিত তাড়ি পান করলে সারবে ক্যান্সারসহ ১৫টি রোগ, আজব দাবি কেন্দ্রীয় আবগারি মন্ত্রীর

তেলেঙ্গানার আবগারি মন্ত্রী ভি শ্রীনিবাস গৌড়, তিনি এবার বলেছেন যে তাড়ি খেলে ক্যান্সারসহ ১৫টি রোগে সেরে যেতে পারে।

ফের তাড়ি নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন তেলেঙ্গানার আবগারি মন্ত্রী ভি শ্রীনিবাস গৌড়। তিনি এবার বলেছেন যে তাড়ি খেলে ক্যান্সারসহ ১৫টি রোগে সেরে যেতে পারে। তবে তাড়ি পান করতে হবে নিয়মিত। আর এই মন্তব্য ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। আর তারপরেই শুরু হয়েছে বিতর্ক। তবে এটাই প্রথম নয়, এর আগেও তিনি তাড়ি নিয়ে পরামর্শ দিয়েছিলেন। লকডাউনের সময় কেন্দ্রীয় সরকার যখন মদ বিক্রি বন্ধ করেছিল তখনও তিনি তাড়িকে বিকল্প হিসাবে বেছে নেওয়ার জন্য বিশেষ পরামর্শ দিয়েছিলেন।

এই মন্ত্রী ভি শ্রীনিবাস গৌড় তেলেঙ্গানার জনগাঁও জেলার রঘুনাথপল্লী ব্লকের মণ্ডলাগুদেম গ্রামে স্বাধীনতা আন্দোলনের যোদ্ধা সারওয়াই পাপান্নার মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে তিনি এইসব বিতর্কিত মন্তব্য করেন। একজন স্বাধীনতা সংগ্রামীর আবক্ষ মূর্তি উন্মোচনে গিয়ে তিনি ভাষণ দিতে দিতে বলেন যে এখন মার্সিডিজ চড়া লোকজনও তাড়ির খোঁজ করছে। কারণ তাড়ির গুন সম্পর্কে মানুষ জেনে গিয়েছে। এই তাড়ি নিয়মিত পান করলে ক্যান্সারসহ ১৫টি রোগ সেরে যেতে পারে।

এর আগেও তিনি তাড়ির গুন নিয়ে ভাষণ দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে তাড়ি পান করলে কিডনিতে পাথর জমতে পারে না। যাদের মধুমেহ, কোষ্ঠকাঠিন্য রয়েছে তাদের নিয়মিত তাড়ি খাওয়ার পরামর্শ দিয়েছেন। এমনকি শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পারে বলেও দাবি করেছিলেন তিনি। এদিনের ভাষণে তিনি তাড়ি সংগ্রহের কাজের জন্য বেশি সংখ্যক মানুষকে নিয়োগ করার বিষয়ও উল্লেখ করেছেন।

Tags

Related Articles

Close