দেশনিউজ

ভারতীয় সেনার বড়সড় সাফল্য, জম্মু-কাশ্মীরে ২৪ ঘন্টায় খতম ৩ জঙ্গি

বুধবার অর্থাৎ ১৯ অগাষ্ট সারাদিন ও রাত ধরে উপত্যকা জুড়ে চলছে ভারতীয় সেনার অ্যান্টি টেরর অপারেশন।

ভারতীয় সেনার বড়সড় সাফল্য। বুধবার অর্থাৎ ১৯ অগাষ্ট সারাদিন ও রাত ধরে উপত্যকা জুড়ে চলছে ভারতীয় সেনার অ্যান্টি টেরর অপারেশন। আলাদা আলাদা করে ৪ জায়গাতে অপারেশন চালায় ভারতীয় সেনা। অপারেশনের ফলে নিকেশ হয়েছে তিন জঙ্গি। চারজনকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সেনা সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, জম্মু কাশ্মীরের কুপওয়াড়া জেলার হান্ডওয়াড়া এলাকায় সেনার এনকাউন্টারে খতম হয়েছে দুই লস্কর জঙ্গি। এটাও জানা গিয়েছে, ওই দুই জঙ্গির মধ্যে একজন লস্কর এ তইবার টপ কমান্ডার নাসির-উ-দিন লোন ছিল। এই টপ কমান্ডার ১৮ এপ্রিল সোপোরে ৩জন সিআরপিএফ জওয়ানকে হত্যা করে ও ৪ মে হান্ডওয়াড়ায় আরও ৩ জন সিআরপিএফ জওয়ানকে হত্যা করে। এই অভিযানে সেনা যাদের গ্রেফতার করেছে তাদের কাছ থেকে মিলেছে প্রচুর অস্ত্র ও বিস্ফোরক।

আইজিপি কাশ্মীর বিজয় কুমার বলেন যে লস্কর কমান্ডারকে খতম করেছে ভারতীয় সেনা। জম্মু কাশ্মীর পুলিশ, ৩২ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফের যৌথ বাহিনী মিলে এই তল্লাশি অভিযান চালিয়েছে। সেনারা গোপন সূত্রে খবর পেয়ে উপত্যকার চারটি আলাদা আলাদা জায়গায় তল্লাশি চালায়। গনিপোরা হান্ডওয়ারা এলাকা বিশেষ ভাবে তল্লাশি চালায় সেনা। এছাড়া সোপিয়ান জেলায় এনকাউন্টার করা হয়। অপারেশন এখনও জারি আছে।

Tags

Related Articles

Close