দেশনিউজ

স্ত্রীর উপর রাগ করে মোবাইল টাওয়ারের উপর চড়লেন স্বামী, কোথায় ঘটল এমন ঘটনা? জানুন

স্ত্রীর সাথে ঝগড়া হচ্ছে দেখে একেবারে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদে

স্বামী-স্ত্রীর সঙ্গে ঝগড়া-ঝাটি হতেই পারে। সংসারে এরকম ঘটনা স্বাভাবিক ব্যাপার। কিন্তু তাই বলে এরকম কাজ হয়তো আজ পর্যন্ত কেউ করেনি। স্ত্রীর সাথে ঝগড়া হচ্ছে দেখে একেবারে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদে।আর লোকটির নাম তেজপাল সিংহ। তবে ওই ব্যক্তির কোনো ক্ষতি হয়নি। অনেক কষ্টের পর তাঁকে নামানো সম্ভব হয়েছে। ঠিক যেভাবে উঠেছিলেন সেভাবেই নেমে এলেন তিনি।

তিনি কেন টাওয়ারের ওপর উঠেছিলেন, তা প্রথমে বোঝা যায়নি। এলাকার বাসিন্দারা চিন্তিত হয়ে পড়েন। তাই পুলিশকেও খবর দেওয়া হয়। পরে জানা যায় যে তিনি স্ত্রীর উপর রাগ করে মোবাইল টাওয়ারের উপর চড়ে বসেছিলেন। এই খবর জানাজানি হতে মজা দেখতেও প্রচুর মানুষ এসে ওই টাওয়ারের সামনে ভিড় করে।

এরপরে সেই ভিড় সামলাতে হিমশিম খায় পুলিশেরা। কিন্তু তারপর অনেক বোঝানোর পর ওই ব্যক্তি টাওয়ার থেকে নেমে আসেন। ওই টাওয়ার থেকে নেমে তিনি বলেন যে স্ত্রীর সাথে আর তিনি থাকতে পারবেন না। তাঁকে মিথ্যে মামলাতে ফাঁসাতে চাইছে। তাই সে তাঁর স্ত্রীর হাত থেকে মুক্তি পেতে চায়। পুলিশের কাছে তিনি গেলেও পুলিশ তাঁর অভিযোগ নেননি বলে তিনি জানিয়েছেন।

Tags

Related Articles

Close