দেশনিউজ

মাত্র ৩৬ সেকেন্ডে লুঠ ২০ লাখ টাকা! ১১ বছরের খুদে ডাকাতের এমন কাজ দেখে অবাক সকলে

হরিয়ানার ঝিন্দের পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে এই অবাক কান্ডটি ঘটেছে।

মাত্র ৩৬ সেকেন্ডে ২০ লক্ষ টাকা লুঠ! এটাও কি সম্ভব? হ্যাঁ, এমনই ঘটনা ঘটেছে হরিয়ানার ঝিন্দেতে। এই ঘটনা বলিউড তথা হলিউড চিত্রনাট্যকেও হার মানাবে। আর তার থেকেও গুরুত্বপূর্ণ কথা হল এই অবিশ্বাস্য কাজটি করেছে ১১ বছরের একটি ছেলে। ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ থেকেই জানা গিয়েছে এই খুদে ডাকাতের ভয়ঙ্কর কীর্তি। হরিয়ানার ঝিন্দের পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে এই অবাক কান্ডটি ঘটেছে।

এই ব্যাংকের ম্যানেজার জানিয়েছেন যে এই ঘটনার দিন দুপুরের দিকে ক্যাশিয়ার বাথরুমে যাওয়ার জন্য ক্যাশবাক্স ছেড়ে কেবিন থেকে বেরিয়েছিলেন৷ কয়েক মিনিটের মধ্যেই চলে আসবেন বলে তিনি কেবিনের দরজা লক করেননি৷ আর ঠিক এই সুযোগটি নেয় ওই খুদে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ক্যাশিয়ার ক্যাশ থেকে বেরতেই সঙ্গে সঙ্গে কেবিনে ঢুকে চোখের নিমেষের মধ্যে সমস্ত টাকা নিজের ব্যাগে ভরে পালিয়ে যায় ১১ বছরের ওই খুদে ডাকাত। প্রায় ২০ লক্ষ টাকা নগদ নিয়ে পালায় সে।

এই ঘটনার পরপরই কিছু বোঝা না গেলেও সন্ধেবেলা যখন ব্যাঙ্ক বন্ধের আগে ক্যাশ মেলানো হয়, তখনই সমস্যাটা চোখে পড়ে। সিসিটিভি চেক করতেই সামনে আসে পুরো ঘটনা। আর মাত্র ৩৬ সেকেন্ডের মধ্যে এই হাত সাফাইয়ের কাজ দেখে বোঝাই যাচ্ছে এই ডাকাত প্রশিক্ষণপ্রাপ্ত। তদন্তকারীদের মতে ক্যাশিয়ারের অবহেলার কারণেই এমন ঘটনা ঘটেছে ৷ সিসিটিভি ফুটেজ দেখে এখন ওই ডাকাতের খোঁজ চালাচ্ছে পুলিশ।

Tags

Related Articles

Close