দেশনিউজবিনোদন

এই মেয়েটির অসাধারণ গানে মুগ্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ভাইরাল ভিডিও, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

Advertisement

এতদিন সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা তুলে ধরে নেটিজেনদের কাছে প্রশংসা পেয়েছেন অনেকে। লকডাউন যেন সবাইকে নিজের গুনকে চর্চার মাধ্যমে আরো বিকাশ ঘটানোর সুযোগ যুগিয়েছে। এবার খালি গলায় গান গেয়ে ভাইরাল হয়েছে নবম শ্রেণীর এক ছাত্রী দেবিকা। তার গানের গলা এতটাই মুগ্ধ করেছে যে সেই গানের ভিডিও শেয়ার করেছিলেন খোদ হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর। সম্প্রতি এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও মুগ্ধতা প্রকাশ করলেন।

দেবিকা কিন্তু আদতে কেরলের বাসিন্দা তথাপি সাবলীলভাবে হিমাচলী ভাষায় গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছে। তিরুবনন্তপুরম এর পাট্টমের কেন্দ্রীয় বিদ্যালয় এর ছাত্রী দেবিকা এক ভারত শ্রেষ্ঠ ভারত অনুষ্ঠানে গানটি গেয়েছিলেন। তার গলায় চম্বা কিতনি কি দূর গানটি যেন জাদু ছড়িয়ে দিয়েছে। তার মনমুগ্ধকর কণ্ঠস্বরের স্রোতে ভেসে গিয়েছে সকলে।

এরপর তার এই গান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তাতে চোখ পড়ে জয়রাম ঠাকুরেরও। তিনি নিজে সেটি পোস্ট করে লেখেন- “দেবিকা হিমাচল প্রদেশের মন জিতে নিয়েছে। তাকে রাজ্যে আমন্ত্রণ জানালাম।” এর পরেই তাকে নিয়ে গর্ব প্রকাশ করেন প্রধানমন্ত্রীও। লেখেন-” এই সুরেলা গান এক ভারত মহৎ ভারত ভাবনাকে শক্তিশালী করবে।”

সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেবিকা। তিনি লিখেছেন “আমি ভাবতেও পারিনি এর জন্য আমি প্রশংসিত হবো।” ইতিমধ্যে ভিডিওটিতে 50 লক্ষ ভিউজ ছাড়িয়ে গেছে ভিডিওটি দেখে না থাকলে এখুনি দেখে নিন।

Tags

Related Articles

Close