নিউজ

স্ত্রী নীতার উপর রেগে আগুন মুকেশ আম্বানি, শীঘ্রই এই কড়া পদক্ষেপ নিতে পারেন

বিশ্বের শ্রেষ্ঠ ধনী ব্যক্তিদের মধ্যে অন্যতম হলেন মুকেশ আম্বানি। গোটা বিশ্বের তথা ভারতের এই ধনী ব্যক্তি সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। তার সাথে সাথে তার গোটা পরিবারও সকলের কাছে আলোচ্যের বিষয়। তাদের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে তাদের বিলাসবহুল শখ সবই জানতে আগ্রহী থাকেন নেটিজেনেরা। মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানিরও একাধিক বিলাসবহুল শখ রয়েছে,যা নেটদুনিয়ায় বেশ পরিচিত। তবে তার সকল বিলাসবহুল শখের মধ্যে এমন একটি শখ রয়েছে যা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন স্বয়ং মুকেশ আম্বানি।

মুকেশ আম্বানি সাথে সাথে স্ত্রী নীতা আম্বানির ওপর সর্বদায় থাকে লাইমলাইট। আইপিএলের একটি টিমের মালিকিন তিনি। এছাড়াও তার বিলাসবহুল জীবনযাত্রা সম্পর্কে সকলেই অবগত। তার নামিদামি ব্যান্ডেড জিনিসপত্র থেকে শুরু করে, অতি মূল্যবান গয়না সবই নজর কাড়ে নেটিজেনদের। এছাড়াও তার এমন বহু শখ রয়েছে যা রীতিমতো সকলকে চমকে দেয়। সেই রকমই তার একটি অবাক করা শখ নিয়ে এবার বিরক্তি প্রকাশ করছেন মুকেশ আম্বানি। আর এই নিয়ে চর্চা চলছে নেট পাড়ায়।

নীতা আম্বানির এই বিলাসবহুল শখটি হল জাপানি ক্রকারিতে চা খাওয়া। যার দাম শুনলে রীতিমত চমকে যাবেন আপনি। এই বহুমূল্যবান জাপানি ক্রকারিতে চা খাবার জন্য মুকেশ আম্বানির খরচ হয় প্রতিদিন প্রায় ৩ লক্ষ টাকা। সুতরাং নীতা আম্বানির ঘুম ভেঙে সকাল শুরু হয় প্রায় ৩ লক্ষ টাকার শখ পূরণ করে। আর স্ত্রীর এমন অভ্যাসের প্রতি বিরক্তি প্রকাশ করেছেন স্বামী মুকেশ আম্বানি।

মুকেশ আম্বানির স্ত্রীর প্রতি বিরক্তি প্রকাশের কথা সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে চর্চা চলেছে নেটপাড়ায়। মুকেশ আম্বানির এমন বিরক্তির কথা শুনে অবাক নেটজনতা। তবে সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই তুমুল চর্চা চললেও আদতে মুকেশ আম্বানি সত্যিই বিরক্ত প্রকাশ করেছেন কিনা সে বিষয়ের সত্যতা এখনও স্পষ্ট নয়।