নিউজ

আম্বানির রাজপ্রাসাদে এল নতুন অতিথি, আনন্দে আত্মহারা মুকেশ আম্বানি

Advertisement
Advertisement

আম্বানি পরিবারে এলো নতুন সদস্য। বৃহস্পতিবার মুম্বইয়ে আম্বানি পরিবারে পুত্রসন্তানের জন্ম হয়। মুকেশ আম্বানির পুত্র আকাশ আম্বানি ও শ্লোক মেহেতার সদ‍্যোজাত পুত্রের সাথে ছবি তুললেন দাদু মুকেশ। মূহুর্তেই ভাইরাল সে ছবি।

পরিবারে নতুন সদস্য আসায় স্বভাবতই খুশির জোয়ারে ভাসছে সকলেই। তবে নীতা এবং মুকেশ আম্বানি যেন একটু বেশিই উচ্ছ্বসিত। রিলায়েন্সের ডিরেক্টর কর্পোরেট অ্যাফেয়ার্স পরিমল নাথওয়ানি ছবিটি টুইট করে সুখবরটি জানান সকলকে। আম্বানি পরিবার এবং মেহতা পরিবারের সকলেই সামান্য চিন্তিত ছিলেন মা ও শিশুর স্বাস্থ্য নিয়ে। তবে দুই পরিবারের তরফে জানানো হয়েছে, মা ও শিশু উভয়েই সুস্থ আছে এবং তাতেই বইছে খুশির হাওয়া শ্লোক এবং আকাশের পরিবারের সদস্যদের মধ্যে।

প্রথমবার দাদু দিদা হওয়ায় ভীষণ খুশি মুকেশ নীতা। পৌত্রের আসার খবর যেন তাদের জীবনে নতুন মঙ্গলসূচক। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৯ সালের ৬ই মার্চ সাতপাকে বাঁধা পড়েন আকাশ ও শ্লোক। গত বৃহস্পতিবার দুজনের মাঝে এলো ছোট্টো তৃতীয় অতিথি।

বিয়েতে তাবড় রাজনীতিক, সেলেব, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে আমন্ত্রিত ছিলেন আরো বড়ো বড়ো ব্যক্তিত্বরাও। শ্লোক আকাশের বিবাহের অনুষ্ঠানের পর আম্বানি পরিবারে আরেকবার উৎসবের হাওয়া বইবে বলেই ধারণা।

Related Articles