নিউজ

হায় রে কপাল, শেষে কিনা নাপিতের ব্যবসায় নামতে চলেছেন মুকেশ আম্বানি! বড় ছক রিলায়েন্স গোষ্ঠীর

খুব শীঘ্রই এবার সেলুন ব্যবসাতে নামতে চলেছে জনপ্রিয় সংস্থা রিলায়েন্স(Reliance)। কি অবাক হলেন তো? কারণ, এতোদিন পর্যন্ত জামা-কাপড়, টেলিকম ইত্যাদি জায়গায় রিলায়েন্সের রমরমা ছিল। এরপর তারা জোর দেয় গ্রোসারি এবং কসমেটিক জাতীয় পণ্যের ওপর। এবার খুব শীঘ্রই সেলুন ব্যবসায় নামতে চলেছে তারা।

সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছে মার্কেটে প্রতিষ্ঠিত একটি সংস্থার সাথে চুক্তি সেরে ফেলেছে এই বিষয়ে। খুব শীঘ্রই এবার নতুন ক্ষেত্রে নিজেদের ব্যবসা বাড়িয়ে নেওয়ার জন্য পদক্ষেপ নিয়েছে রিলায়েন্স। সূত্র থেকে জানা গিয়েছে চেন্নাই ভিত্তিক সংস্থা ‘ন্যাচারাল স্যালোন অ্যান্ড স্পা’তে বড়োসড়ো নিয়োগ করতে চলেছে এই সংস্থা।

তারা নাকি ওই সংস্থার ৪৯% শেয়ার কিনে নিতে চাইছে। এরপর যৌথ উদ্যোগের মাধ্যমে ব্যবসা চালাবে তারা। ইতিমধ্যেই সারা ভারতে ‘ন্যাচারাল স্যালোন অ্যান্ড স্পা’য়ের ৭০০টি আউটলেট রয়েছে। রিলায়েন্স এটিকে বাড়িয়ে ৪-৫ গুন করতে পারে। আসলে ভারতবর্ষে এই সেলনটিকে জনপ্রিয় সেলুনে পরিণত করতে চাইছে রিলায়েন্স।

যদিও ওই সংস্থার সাথে রিলায়েন্সের প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। প্রসঙ্গত, ‘ন্যাচারাল স্যালন অ্যান্ড স্পা’ কোম্পানীর পরিচালনাকারী সংস্থাটি হলো ‘গ্রুম ইন্ডিয়া স্যালন অ্যান্ড স্পা।’ ইতিমধ্যেই সেটি নামীদামী সংস্থার সাথে প্রতিযোগিতায় রয়েছে। এবার রিলায়েন্সের যৌথ উদ্যোগে তাদের ব্যবসা কেমন হয় সেটিই দেখার।

Related Articles