×

MS Dhoni: ধোনির জীবনে নতুন ইনিংস শুরু, আমেরিকায় কেক কেটে সেলিব্রেশন করলেন মাহি

ভারতীয় এই প্রাক্তন অধিনায়কের জীবনজুড়েই রয়েছে ক্রিকেট! খড়গপুর জংশনের একজন টিকিট কালেক্টর থেকে এই ক্রিকেটের প্রতি ভালোবাসাই তাকে এনে দিয়েছে বিশ্বমানের সাফল্য। জাতীয় দলের হয়ে একাধিক ট্রফি জিতেছেন তিনি। হ্যাঁ! কথা হচ্ছে ভারতীয় ক্রিকেটের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে নিয়ে। তবে আপনি কি জানেন ক্রিকেটের পাশাপাশি আরও একটি খেলার প্রতি রয়েছে তার অগাধ ভালোবাসা?

ক্রিকেটের পরেই টেনিস এবং গল্ফ হল ভারতীয় প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনের দ্বিতীয় ভালবাসা আর সেই টানেই দেশের প্রাক্তন অধিনায়ক ছুটে গিয়েছেন সুদূর আমেরিকায়। আমেরিকার মেচুটান গল্ফ এবং কান্ট্রি ক্লাবের সদস্য তিনি আর সেখানের এক জনৈক বেকারিতে কেক কেটে উদযাপন করলেন তার জীবনের নতুন ইনিংস।

বেশ কিছুদিন যাবৎ সস্ত্রীক আমেরিকা সফরে রয়েছেন অধিনায়ক। এমনকি গ্যালারিতে বসে ইউএস ওপেনের ফাইনাল ম্যাচ উপভোগ করতে দেখা গিয়েছে তাকে। তবে শুধু ধোনিই নয়! এদিন ইউএস ওপেনের ম্যাচে একই ফ্রেমে ধরা দিয়েছেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক কপিল দেব এবং ধোনি দুজনেই। দু’জনকেই একত্রে বসে গ্র্যান্ডস্লামের লড়াই উপভোগ করতে দেখা গিয়েছে।

MS Dhoni: ধোনির জীবনে নতুন ইনিংস শুরু, আমেরিকায় কেক কেটে সেলিব্রেশন করলেন মাহি

দুই বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনের ফ্রেম ভাইরাল হওয়ার পাশাপাশি ভাইরাল হয়েছে অধিনায়কের নীল রঙের টি-শার্ট পরে কেক কাটার মুহূর্তের বিশেষ এক ছবি। তাই সব মিলিয়ে বর্তমানে ঘরোয়া ক্রিকেট থেকে একটু দূরেই রয়েছেন তিনি। আসন্ন আইপিএলে ফের ব্যাট হাতে জ্বলে ওঠার অপেক্ষায় রয়েছেন ধোনি অনুগামীরা। তবে মাঝের এই বিশ্রামের সময়টুকু নিজের পছন্দের টেনিস এবং গল্ফ এর মধ্য দিয়ে উপভোগ করতে চাইছেন দেশের প্রাক্তন অধিনায়ক!