নিউজ

জামাইয়ের সঙ্গে পরকীয়ায় মত্ত শাশুড়ি, দিদিমাকে হাতেনাতে ধরল নাতি

যে কোনো মায়ের সাথে সন্তানের সম্পর্ক সবচেয়ে পবিত্র হয়। আর শাশুড়ির কাছে জামাইও সন্তানতুল্য। সেই শাশুড়ির সঙ্গেই জামাই এর প্রেম কি কল্পনা করা যেতে পারে?? প্রেম মানেনা কোনো বাধা মানে না কোন ব্যবধান মানেনা কোনো সম্পর্কের বেড়াজাল। কিন্তু যেকোনো সম্পর্কের নির্দিষ্ট সীমারেখা রয়েছে সেটা কি অস্বীকার করা যায়??

সম্প্রতি এমনই এক ঘটনা সামনে এসেছে যেখানে নিজের মেয়ের আড়ালে জামাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মা। টিকটক ব্যবহারকারী জিমি একাধিক ভিডিও প্রকাশ্যে এনে তার মা ও স্বামীর সম্পর্কের কথা জানিয়েছেন। তিনি জানান এই ঘটনার সূত্রপাত তার 33 তম জন্মদিন থেকে। সেদিন তার স্বামী স্বীকার করেন যে একজন মহিলার সাথে তার সম্পর্ক রয়েছে। কিন্তু তখনও জিমি জানতেন না সেই মহিলা তার নিজের মা। এরপর সেইসময় দুঃখে তিনি বাড়ি ছেড়ে মায়ের কাছে চলে যান।

জিমির অন্তরালেই পাঁচ বছর ধরে তার মা-ও স্বামীর মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। আর এই সত্য উদঘাটন হয় জিমির সন্তানের হাত ধরে। তার ছেলেই একদিন বাবাকে নিজের দিদার সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেন। এরপর ছেলের কাজ থেকে পুরো ঘটনা শুনে জিমির কাছে সমস্ত সত্য ধরা পড়ে যে তার স্বামীর সাথে তার মায়ের সম্পর্ক রয়েছে।

পাঁচ বছর ধরে তাকে তার স্বামী ও মা মিলে ঠকিয়ে গেছেন, এই ঘটনা জানার পর সেই সময় জিমি মানসিকভাবে ভিষণ ভেঙ্গে পড়েন। কিন্তু তারপরেও আর্থিক সমস্যার জন্য ওই সম্পর্ককে বয়ে নিয়ে যেতে হয়। তারপর আর্থিকভাবে সক্ষম হয়ে টেনিসিতে নিজের বাড়ি তৈরী করে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। 2017 সালে তাদের বিচ্ছেদ সম্পূর্ণ হয়। ঘটনার অনেকদিন পেরিয়ে গেলেও সম্প্রতি তিনি এই বিষয়টি সোশ্যাল মিডিয়ার সামনে আনেন। এই ঘটনায় রীতিমত হতভম্ব হয়ে পড়েছে নেটিজেনরা। অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন।

Tags

Related Articles

Close