অফবিটনিউজ

নাবালক ছেলের সাথে অশ্লীল নাচে উদ্যত যুবতী মা, ভিডিও ভাইরাল হতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

বর্তমানে নেট মাধ্যম আমাদের জীবনে একটি অবিচ্ছেদ্য অংশ। বেশিরভাগ মানুষেরই দিনের অর্ধেকটা সময় কাটে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। কেউ সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক ভালো কাজ করেন আবার কেউ এটির অপব্যবহার করে। কিছু মানুষকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় সামান্য প্রচার পাওয়ার জন্য তারা বহু অপকর্ম করে বসেন। তেমনি আরো এক ঘটনার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় প্রচার পাওয়ার জন্য নিজের নাবালক ছেলেকে সঙ্গে নিয়ে অশ্লীল নাচের ভিডিও প্রকাশ করে বিতর্কে জড়ালেন এক যুবতী। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ঘটনার পরেই পদক্ষেপ নিয়েছে প্রশাসন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা যায় একটি ভাইরাল ভিডিও, যেখানে এক শিশুর সঙ্গে তার মায়ের বেশ কিছু রিল ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ পেয়েছে। যাতে দেখা যাচ্ছে, শিশুটির সাথে অশ্লীল ভঙ্গিতে নাচছেন ওই মহিলা। নিজের নাবালক ছেলের সাথে এই ধরনের ভিডিও প্রকাশের পরেই ওই মহিলার বিরুদ্ধে কয়েকজন অভিযোগ দায়ের করে মহিলা কমিশনের কাছে। এরপরই তড়িঘড়ি পদক্ষেপ নিয়েছে কমিশন। ওই মহিলার বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে এফ এই আর দায়ের করা হয়।

একটি বিবৃতি জারি করে মহিলা কমিশনের তরফ থেকে বলা হয়েছে, ‘মা হয়ে কিভাবে ওই মহিলা এত অল্প বয়সে নিজের ছেলের সঙ্গে এরকম অশালীন নাচ করতে পারেন। এই ঘটনা অত্যন্ত লজ্জার। এই ধরনের ভিডিওতে সমাজে খারাপ প্রভাব পড়তে পারে বলে জানিয়েছে মহিলা কমিশন। দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল দিল্লি পুলিশকে অভিযুক্ত যুবতীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি ভিডিওটিকে নেট মাধ্যম থেকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। অবশ্য বিতরকের পরেই ভিডিওটিকে ইনস্টাগ্রাম থেকে মুছে দেওয়া হয়েছে।

Tags

Related Articles

Close