নিউজরাজ্য

মোদীর ব্রিগেডে চাঁদের হাট, ধুতি-পাঞ্জাবিতে উপস্থিত ‘বাঙালিবাবু’ মিঠুন চক্রবর্তী

ব্রিগেডে পৌঁছালেন মিঠুন চক্রবর্তী। পরনে আঁটোসাঁটো বাঙালিয়ানা। এদিন মোদির ব্রিগেডে সভায় মিঠুন চক্রবর্তীর যোগ দেওয়ার গুঞ্জন চলছিল বহুদিন ধরে। জানা যাচ্ছিল ১২ টা নাগাত তিনি ব্রিগেডে পৌঁছাবেন। তাই কথা মতোই নীল বাতি লাগানো গাড়িতে ১১ টার কিছু পূর্বে বেলগাছিয়া থেকে রওনা দেন মিঠুন। মোদির সাথে একই মঞ্চে থাকবেন মহাগুরু মিঠুন চক্রবর্তী বিজেপি সূত্রে এমনটাই খবর।

ব্রিগেডে মিঠুনের পরনে দেখা গেল বাঙালিয়ানার ছোঁয়া, সাদা ধুতি পাঞ্জাবি পরহিত মিঠুনকে ব্রিগেডের সভাস্থলে পৌঁছাতে বেশ বেগ পেতে হয়। ব্রিগেডে আসার পথে মিঠুনের গাড়ি তার ফ্যানরা ঘিরে ফেলে ফলে বেশ কয়েকবার থেমে যায় গাড়ি। নিরাপত্তা রক্ষীদের চেষ্টার পরও রাস্তা পরিষ্কার করা না গেলে গাড়ি ঘুরিয়ে ব্রিগেডে আসতে হয় মিঠুনকে।

জানা যাচ্ছে শনিবার রাতেই কলকাতায় পৌঁছেছেন মিঠুন চক্রবর্তী। এরপর বিজেপি নেতা কৈলাস বিজয় বর্গী সাথে সাক্ষাৎ করেন তিনি।

এদিন ব্রিগেডে বসেছিল চাঁদের হাট, একদিকে যেখানে স্বয়ং ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী, অন্যদিকে সেখানেই সদ্য বিজেপিতে যোগ দেওয়া যশ দাশগুপ্ত, পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ, রিমঝিম মিত্র, এক কথায় বলতে গেলে তারকা সমাবেশে ব্রিগেডে সভাকে সাজিয়ে তুলতে চেয়েছে গেরুয়া শিবির।

এদিন দুভাগে মঞ্চ তৈরি করা হয়েছে, একদিকে দলের স্বঘোষিত প্রথম দুই দফায় গেরুয়া প্রার্থীরা অন্যদিকে তারকাসারি। মোদির সভা নিয়ে ইতিমধ্যে সদ্য দলে যোগ দেওয়া যশ, শ্রাবন্তী, হিরণ সকল কেই বারবার টুইট করে মানুষকে ব্রিগেডে আবাহন জানাতে দেখা গেছে। এদিন মিঠুন চক্রবর্তী ও কলকাতায় পৌঁছে টুইট করে লেখেন, ব্রিগেডে অন্য কিছু হবে, এখন এই অন্য কিছু কি? তা জানার অপেক্ষারত গত বাংলার মানুষ।

Tags

Related Articles

Close