অফবিটনিউজ

জলের দরে বিক্রি হল দেড় কোটির সোনার হার, দাম শুনলে ‘হাঁ’ হয়ে যাবেন

বর্তমানে বিভিন্ন ধরনের ঘটনার সম্মুখীন হই আমরা। আমাদের চারিদিকে ঘটে যাওয়া নানা ঘটনা খুব সহজেই আমরা জানতে পারি। বিভিন্ন ধরনের ঘটনার মধ্যে অনেক অদ্ভুত ধরনের ঘটনাও চোখে পড়ে আমাদের। সম্প্রতি তেমনই একটি ঘটনা ঘটেছে হরিয়ানায়। জানা গেছে, এক মহিলা জলের দামে বিক্রি করেছেন দেড় কোটি টাকার গহনা।

জানা গেছে, মহিলাটি একটি দেড় কোটি টাকার গহনা এক স্বর্ণকারকে জলের দামে বিক্রি করেছেন। তবে মহিলাটির বিরুদ্ধে গহনাটি চুরির অভিযোগ রয়েছে। যার ফলে গত শুক্রবার পুলিশ মহিলাটিকে গ্রেপ্তার করেছে। অন্যদিকে যে স্বর্ণকারকে তিনি ঘটনাটি বিক্রি করেছিলেন তাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি জানা গেছে, অভিযুক্তকারীর নাম সুনিতা। তিনি গুরুগ্রামের একটি বাড়িতে অনেকদিন ধরে পরিচারিকার কাজ করতেন। অনেকদিন কাজ করার দরুন তিনি অনেকটাই বিশ্বস্ত হয়ে উঠেছিলেন এবং সেই সুযোগেই এই দেড় কোটি টাকার নেকলেসটি তিনি চুরি করেন সেই বাড়ি থেকে এবং সেটি বিক্রি করেন দীপক নামক এক স্বর্ণকারের কাছে।

এরপর সেই বাড়ির মালকিন সুনীতার বিরুদ্ধে থানায় অভিযোগ আনলে পুলিশ তাকে গ্রেফতার করে এবং জেরা করে জানতে পারে তিনি সেই নেকলেসটি মাত্র 40 হাজার টাকার বিনিময়ে স্বর্ণকারের কাছে বিক্রি করেছেন। তারপরই পুলিশ স্বর্ণকারের বাড়িতে তল্লাশি চালায় এবং নেকলেসটি উদ্ধার করেন। পুলিশের মতে, এখনো তারা এই ঘটনাটি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছেন।

Related Articles

Back to top button