Maruti Suzuki: বছর শেষে ধামাকা অফার! মারুতির এই মডেলের উপর ৪০ হাজার টাকা ছাড়, শীঘ্রই কিনুন

নতুন বছরে অনেকেই গাড়ি কেনেন এই কথায় মাথায় রেখে জনপ্রিয় মারুতি সুজুকি কোম্পানি তাদের হ‍্যাচব‍্যাক WagonR -এ ছাড় দিচ্ছে

ভারতের বৃহত্তম গাড়ি নির্মাণকারী সংস্থা মারুতি সুজুকি। সাধ্যের মধ্যে দারুন মাইলেজ এর কথা বললেই মধ্যবিত্তদের মনে প্রথমেই আসে মারুতি সুজুকির কথা, এইকারনেই গ্রাহকদের অন‍্যতম পছন্দের হয়ে উঠেছে এটি। আর এবার মধ‍্যবিত্তদের জন‍্য দারুন খবর। আসন্ন নতুন বছরে আপনাদের মনে আনন্দ ছড়িয়ে দিতে মারুতি সুজুকি হাজির হয়েছে নয়া অফার নিয়ে।

নতুন বছরে অনেকেই গাড়ি কেনেন এই কথায় মাথায় রেখে জনপ্রিয় মারুতি সুজুকি কোম্পানি তাদের হ‍্যাচব‍্যাক WagonR-এ ছাড় দিচ্ছে। এক কিবা দুহাজারের ছাড় নয় সবমিলিয়ে প্রায় 40000 হাজার টাকা ছাড় পেয়ে যাবেন আপনি। আপনার কাছে যদি পুরনো গাড়ি থাকে তাহলে তার এক্সচেঞ্জ এর মাধ্যমে ১৫০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস পাবেন। আর এর সাথেই পাঁচ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাবেন।

এই গাড়ির লুক মাইলেজ ফিচার্স সম্পর্কে একঝলক জেনে নিন-

সিএনজিতে অবিশ্বাস্য ৩৪.০৫ কিলোমিটার মাইলেজ দেয় WagonR. অন্যদিকে পেট্রোল AGS 1.0L তে 25.19 Kmpl মাইলেজ।

এছাড়াও এই গাড়ি অসাধারণ সব ফিচার্সে পরিপূর্ণ। এতে দেওয়া হয়েছে হিল হোল্ড অ্যাসিস্ট, ডুয়ার এয়ারব্যাগ, রিয়ার পার্কিং সেন্সর, EBD সহ ABS, সেন্ট্রাল লকিং সিস্টেম, বাজারসহ সিট বেল্ট রিমাইন্ডার এর ফিচারস। থাকছে গতিসংবেদনশীল অটো ডোর লক, child প্রুফ রিয়ার ডোর লকের মতোন 12 টি নিরাপত্তা ফিচার্স।

ইঞ্জিনের কথা বলতে গেলে এতে এস সিএনজি 1.0 লিটার তিন সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন রয়েছে। CNG মোডে 58bhp পাওয়ার এবং 78Nm টর্ক জেনারেট করে আর পেট্রোর মোডে ইঞ্জিনটি ৮১ bhp পাওয়ার 113 Nm টর্ক জেনারেট করে। আর এত ফিচার্সসমৃদ্ধ এই গাড়ির দাম শুরু হচ্ছে 5.47 লক্ষ টাকা থেকে আর টপ ভেরিয়েন্ট এর দাম 7.20 লক্ষ টাকা।