নিউজরাজনীতিরাজ্য

এক পায়ে বাংলা জয় করব, দু’পায়ে দিল্লি, সরাসরি Mamata

নন্দীগ্রামে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে পায়ে আঘাত লাগে তৃনমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। আর তারপর থেকে পায়ে প্লাস্টার করেই ভোটের ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন নেত্রী, ইতিমধ্যে হুইলচেয়ারে বসেই করে চলেছেন একের পর এক জনসভা, আর এবার তিনি চ্যালেঞ্জ করলেন এক পায়ে তিনি বাংলা দখল করবেন এবং দুই পায়ে দিল্লি।

বর্তমানে ভোট নিয়ে উত্তপ্ত বঙ্গ রাজনীতি, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট পর্ব, আর শেষ মরণ কামড় দিতে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকটি রাজনৈতিক দল। একের পর এক সভা করে চলেছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় প্রতিদিনই একসাথে একাধিক সভায় উপস্থিত থাকছেন মমতা। বিরোধী দল বিজেপিকে হারানোর ক্ষেত্রে বেশ আশাবাদী মুখ্যমন্ত্রী।

সোমবার হুগলির চুঁচুড়া ও চণ্ডীতলায় সভা করতে গিয়ে বিরোধী দল বিজেপিকে একপ্রকার চ্যানেল জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মসনদ দখল এর পর তার নেক্সট টার্গেট দিল্লি। তাঁর কথায়, “আমি যেখানে দাঁড়াব, সেখানেই জিতব। এক পায়ে বাংলা জয় করব, দু’পায়ে দিল্লি। বিজেপিকে বাংলা ও দিল্লি থেকে সরাতে তৃণমূলই একমাত্র ভরসা।”

এদিন জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে আক্রমণের পাশাপাশি আইএসএফ-এর সুপ্রিমো পীরজাদা আব্বাস সিদ্দিকী কে গাদ্দর আক্রমণ করেন। ভোটে জয়ের বিষয়ে বেশ আশাবাদী মমতা বন্দ্যোপাধ্যায়, এদিন তিনি বলেন সংখ্যালঘু ভোট কোনোভাবে ভাগ হবে না কারণ সমস্ত সংখ্যালঘু ভোট আসবে তৃণমূলের খাতায়।

Tags

Related Articles

Close