নিউজরাজ্য

রাজ‍্য পুলিশ ‘নপুংসক’, নাম না করে মমতাকেও বিঁধলেন দিলীপ ঘোষ

Advertisement
Advertisement

আবার মেজাজ হারালেন বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এবার তার বেনজির আক্রমণের নিশানায় রাজ্য পুলিশ। সেই সাথে মুখ্যমন্ত্রীও। মেদিনীপুরের বিজেপি সাংসদের হুঁশিয়ারি “ডিসেম্বরের পর শুরু হবে পালটা মার”।

আজ সকালে রায়গঞ্জে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান নিয়ে বিজেপির পোস্ট থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলা সমস্ত বিষয় নিয়েই মুখ খোলেন তিনি। তীব্র আক্রমণ শানান শাসকদলকে উদ্দেশ্য করে। নাড্ডার কনভয়ে হামলার প্রসঙ্গে বলেন, ওদের পুরো দলটাই দুষ্কৃতী। টিএমসির দুষ্কৃতিরা ঝান্ডা নিয়ে কনভয়ে ইট মেরেছিল। এরপরই নাম না করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, “কেউ যদি দেখতে না পান কে আক্রমণ করেছে, সেটা তাঁর দোষ। বাংলার মানুষের চোখ, মাথা সবই পরিষ্কার আছে। তাঁরা জানেন সেদিন কী হয়েছে।” এরপরই পুলিশকে ‘নপুংসক’ উপাধিতে ভূষিত করে তীব্র কটাক্ষ করেন তিনি।

এখানেই থেমে থাকেননি বিজেপির রাজ্য সভাপতি। রবীন্দ্রনাথের জন্ম স্থান সংক্রান্ত বিতর্কেও মন্তব্য করেছেন। এবিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি নিশানা করেন তিনি। বলেন, “যাদের নিজেদের মানসম্মান নেই, তাঁদের আবার কথা!”

এদিন এই “চায়ে পে চর্চা” অনুষ্ঠান থেকে পুলিশকে ডিসেম্বরের পর থেকে পালটা মার দেওয়ার হুঁশিয়ারিও দেন বিজেপি সাংসদ। তাঁর এহেন মন্তব্যে বিতর্ক বাঁধলেও পিছু হঠতে রাজি নন দিলীপ ঘোষ। রাজ্যে বিধানসভা ভোট যত এগিয়ে আসছে তত উত্তাল হয়ে উঠছে রাজ্য রাজনীতি।

Related Articles