দেশনিউজরাজনীতি

বাংলাকে বাঁচাতে চাইলে মমতাকে সরাতে হবে: যোগেশ্বর দত্ত

ভারতের জনপ্রিয় কুস্তিগীর এবং সদ্যনিযুক্ত বিজেপি নেতা যোগেশ্বর দত্ত এবার সরাসরি আক্রমণ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ট্যুইট করলেন, ‘মমতা হটাও, বাংলা বাঁচাও।’

২০২১-এর নির্বাচনের দামামা বেজে উঠেছে। নির্বাচন যত এগিয়ে আসছে, দেশের রাজনৈতিক প্রেক্ষাপট তত বেশি করে উত্তপ্ত হয়ে উঠছে। মিটিং- মিছিল, জমায়েত, এমনকি ট্যুইটেও চলছে ভোট যুদ্ধ। বিরোধীদের আক্রমণ করতে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্বরা ট্যুইটারকেও একটি প্রধান অস্ত্র হিসেবে বেছে নিয়েছেন।

ক্রীড়াজগৎ থেকে রাজনীতিতে এসেই বিরোধী পক্ষকে আক্রমণ করতে শুরু করেছেন যোগেশ্বর দত্ত। বর্তমানে পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক অবস্থানের নৌকা প্রায় হাবুডুবু খাচ্ছে, সেই সময়ে যোগেশ্বর দত্তের এইরূপ মন্তব্যে ক্ষোভ বাড়ছে তৃণমূল শিবিরে। প্রসঙ্গত সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূলের বিশ্বস্ত নেতা শুভেন্দু অধিকারী। প্রাক্তন পরিবহন মন্ত্রীর বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল বড় ধাক্কা পেয়েছে, যদিও প্রকাশ্যে তা স্বীকার করেননি তৃণমূলের কেউই। সবমিলিয়ে তৃণমূলের এই খারাপ সময়ে যোগেশ্বর দত্তের এই ট্যুইট ভীষণভাবে জনপ্রিয় হয়ে উঠেছে গেরুয়া শিবিরের সদস্যদের মধ্যে।

বাংলাকে বাঁচাতে চাইলে মমতাকে সরাতে হবে: যোগেশ্বর দত্ত

গতকাল যোগেশ্বর দত্তের শেয়ার করা ট্যুইট-টি চটজলদিই ভাইরাল হয়ে যায়। এই ট্যুইটটিতে ইতিমধ্যেই ৩২৮০০ টি লাইক পড়েছে। পাশাপাশি রি-ট্যুইট হয়েছে প্রায় ৩৫০০ বার। এমনকি কৈলাশ বিজয়বর্গীয়ও এই ট্যুইটটি রি-শেয়ার করেছেন।