নিউজরাজ্য

বাংলায় রিলিজ হল ‘বং ক্রাশ’ মদনের নতুন গান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

উপ নির্বাচনের আগে তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জির হয়ে গান গাইলেন মদন মিত্র। ‘ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি/ মমতার হাত ধরে সামনে হাঁটি’–উঠে গেল মদন মিত্রের গানের কথায়। তবে এই প্রথম নয় এর আগেও তৃণমূলের জন্য গান গেয়েছেন মদন মিত্র। গত বিধানসভা নির্বাচনের আগে প্রকাশ্যে এসেছিল মদন মিত্রের ‘ওহ লাভলি’ গান। সেই গানও ছিল মুখ্যমন্ত্রীকে কেন্দ্র করে, নিজের গানের ধারা মুখ্যমন্ত্রী প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন মদন। আর এবার তাঁর গানে মমতাকে পৌঁছে দিলেন দিল্লিতে।

বর্তমানে মদন মিত্র সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। আর তাই তিনি যা করেন তাই হয়ে ওঠে আলোচনার বিষয়বস্তু। আর তেমনই তার গাওয়া গানগুলিও হয়ে উঠেছে সুপার ডুপার হিট। ইতিমধ্যে তাকে ‘রঙিন ছেলে’ উপাধি দিয়ে বসেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মদন এখন বং ক্রাশ। কামারহাটির বিধায়ক মদন মিত্র কে কখনো দেখা যায় বাইক চালিয়ে রাস্তায় দাপিয়ে বেড়াতে তো কখনো জিম লুকে অবাক করেন সকলকে। এবারেও নিজের গলায় গান গেয়ে অবাক করলেন তিনি।

গানের ভিডিওতে ‘কুল ডুড’ লুকে দেখা গিয়েছে কামারহাটির রঙিন ছেলেকে। শুধু গানই নয় তার সাথে র‍্যাপও করেছেন মদন মিত্র। প্রিন্টেড রঙিন টি-শার্ট থেকে শুরু করে চোখে রং-বেরঙের রোদ চশমায় মিউজিক ভিডিওতে সাজতে দেখা গিয়েছে বিধায়ককে।টি-শার্ট থেকে শার্ট, পঞ্জাবি সব অবতারের ধরা দিয়েছেন মদন।

মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই মদন মিত্রের গান ‘India Wanna’ve Her Betiyaa’ ভিউয়ার্স সংখ্যা 10 হাজার ছাড়িয়ে গিয়েছে। তারই সাথে লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে গিয়েছে তাতে। কিছুদিন আগে গানের রেকর্ডিং এর সময় তোলা বেশকিছু ছবি সামনে এসেছিল। আর এবার নেট মাধ্যমে ছড়িয়ে পড়ল মদন মিত্রের নতুন মিউজিক ভিডিও।

Tags

Related Articles

Close