অর্থনীতিনিউজ

মাসে মাত্র ২৩৩ টাকা রাখলেই ফেরত পাবেন ১৭ লাখ টাকা, আজই নিয়ে নিন এই প্ল্যান

টাকা জমানোর একটি বিশ্বাসযোগ্য সংস্থা হল LIC। LIC র লং টার্ম,শর্ট টার্ম বিভিন্ন ধরনের বীমা রয়েছে। LIC র এমন অনেক প্ল্যান রয়েছে যেগুলিতে বেশিরভাগ মানুষ বিনিয়োগ করেন। তবে LIC-র এমন কিছু প্ল্যান রয়েছে যা অনেকেরই অজানা। কিন্তু সেগুলি স্বল্প বিনিয়োগে আপনাকে অনেক বেশি টাকা ফেরত দেয়। তেমনই একটি বীমার কথা আজ আপনাদের বলব। যেখানে মাত্র শ’দুয়েক টাকা বিনিয়োগ করে আপনি পেয়ে যেতে পারবেন লক্ষ লক্ষ টাকা।

এমন একটি পলিসি হল LIC জীবন লাভ। এটি একটি long-term প্লান। যেখানে আপনি দীর্ঘ মেয়াদী টাকা সঞ্চয় এর ফলে লক্ষ লক্ষ টাকা রিটার্ন পেতে পারবেন। এছাড়াও LIC-র আরও অনেক প্ল্যান রয়েছে। কিন্তু এই প্ল্যানটি LIC সবচেয়ে দুর্দান্ত প্ল্যান যেখানে আপনি স্বল্প সঞ্চয়ে অনেকখানি রিটার্ন পাবেন। কিন্তু এই সঞ্চয়টি আপনাকে করতে হবে দীর্ঘ সময়ের জন্য।

LIC জীবন লাভ প্লানটিতে 8 থেকে 59 বয়সী যেকোনো গ্রাহক বিনিয়োগ করতে পারবেন। এক্ষেত্রে আপনি মাসিক মাত্র 233 টাকা বিনিয়োগ করে, 17 লক্ষ টাকা রিটার্ন পেতে পারবেন। এই পলিসির মেয়াদ 16 থেকে 25 বছর পর্যন্ত হতে পারে।

LIC জীবন লাভ পলিসিটিতে আপনি তিন বছর পর্যন্ত প্রিমিয়ামের সুযোগ পাবেন। এক্ষেত্রে এই প্লানটির অ্যাসিওর্ড সামের ন্যূনতম অংকটি হল দু লক্ষ টাকা। এত ন্যূনতম বিনিয়োগে দুর্দান্ত রিটার্ন যুক্ত এই পলিসিটিতে বিনিয়োগ করতে গেলে আজই যোগাযোগ করুন আপনার নিকটবর্তী LIC এজেন্টের সাথে।

Tags

Related Articles

Close