×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ভোটের আগেই ‘লক্ষ্মী’ছাড়া হল তৃণমূল, এবার মন্ত্রিত্ব ত‍্যাগ করলেন লক্ষ্মীরতন শুক্লা

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে যেন তৃণমূল কংগ্রেস ছাড়ার হিড়িক লেগেছে রাজ্য রাজনীতিতে। এবার মন্ত্রিত্ব ত্যাগ করলেন লক্ষ্মীরতন শুক্লা। জানা গেছে মুখ্যমন্ত্রীর কাছে ইতিমধ্যেই পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি।

ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী পদ থেকে অব্যাহতি চেয়েছেন তিনি। তবে বিধায়ক পদে আপাতত আসীন রয়েছেন লক্ষী। শেষ খবর পাওয়া অবধি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ইস্তফা পত্র গ্রহণ করেছেন। হাওড়া জেলা তৃণমূলের সভাপতির পদ থেকেও অব্যাহতি চেয়েছেন তিনি। তবে বিধায়ক পদে এখনো পর্যন্ত পূর্ণ মর্যাদায় আসীন তিনি।

যতদূর জানা গিয়েছে রাজনীতি থেকে পূর্ণ অবসর চাইছেন লক্ষ্মীরতন শুক্লা। হাওড়া জেলা তৃণমূলের সভাপতির পদ থেকে অব‍্যাহতি চেয়ে পদত্যাগ পত্র তিনি পাঠিয়েছেন সুব্রত বক্সীর কাছে। এ নিয়ে মন্ত্রী কুণাল ঘোষের খোঁচা, “যত তাড়াতাড়ি মুখোশ খুলে যায় ততই মঙ্গল।”

লক্ষ্মীরতন শুক্লা বিধায়ক থাকবেন কিনা নাকি সেটাও ত্যাগ করবেন তা নিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশা রয়ে গেছে। বিধানসভা নির্বাচনের আগে লক্ষ্মীর এই দল ত্যাগ নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। দলের অভ্যন্তরে কাজ করা নিয়ে সমস্যা হচ্ছে, এই নিয়ে সরব বৈশালীও। তবে তৃণমূলে আদর্শ নিয়ে কাজ করা যায় না, একথাটি সাফ সাফ জানিয়ে দিয়েছে বিজেপি।