নিউজ

কোনো পরীক্ষা নয়, শুধুমাত্র ইন্টারভিউ দিলেই মিলবে চাকরি, জেনে নিন খুঁটিনাটি

কলকাতা পোর্ট ট্রাস্ট নিজেদের সেন্টেনারি হাসপাতালে তিনটি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল।

চাকরির খবর। কলকাতা পোর্ট ট্রাস্ট নিজেদের সেন্টেনারি হাসপাতালে তিনটি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল। এই তিনটি পদের জন্য প্রার্থী নিয়োগ করা হবে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে। আর এই তিনটি পদের জন্যই চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে।

পদের নাম ও নিয়োগ সংখ্যা-

১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট (পদ সংখ্যা ৩)

২) রেডিয়োগ্রাফার (পদ সংখ্যা ১)

৩) পুরুষ ইসিজি টেকনিশিয়ান (পদ সংখ্যা ১)

বয়স –

১ অগস্ট, ২০২০ সাল অনুযায়ী, জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সর্বোচ্চ সীমা ৪৫। আর এক্স-সার্ভিসম্যানদের ক্ষেত্রে বয়সের সীমা ৫০ বছর।

বেতন –

তিনটি পদের ক্ষেত্রেই মাসিক বেতন ১৭,৪৯৮ টাকা। প্রাথমিকভাবে এক বছরের জন্য চুক্তি হবে। তারপর তা বাতিল হয়ে যাবে। চুক্তি শেষে আবারও নয়া চুক্তি করতে পারে কলকাতা পোর্ট ট্রাস্ট কর্তৃপক্ষ।

প্রার্থী যোগ্যতা-

১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট : প্রার্থীদের ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিক্যাল ফ্যাকাল্টি’ বা কোনও বিশ্ববিদ্যালয় বা ফ্যাকাল্টি বা কাউন্সিল থেকে ইন্টার্নশিপ-সহ কমপক্ষে দুবছরের ডিএমএলটি (টেক) করতে হবে। এছাড়া ও নামী কোনও ল্যাবরেটরি বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

২) রেডিয়োগ্রাফার : প্রার্থীদের কমপক্ষে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিক্যাল ফ্যাকাল্টি’ বা কোনও বিশ্ববিদ্যালয় বা ফ্যাকাল্টি বা কাউন্সিল থেকে ইন্টার্নশিপ থাকতে হবে । নামী কোনও ডায়াগনস্টিক সেন্টার বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৩)  পুরুষ ইসিজি টেকনিশিয়ান : প্রার্থীদের ন্যূনতম মাধ্যমিক পাশ করতে হবে। ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিক্যাল কাউন্সিল’ অনুমোদিত ইসিজি টেকনিশিয়ানের এর বছরের ডিপ্লোমা কোর্স। নামী কোনও ডায়াগনস্টিক সেন্টার বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ইন্টারভিউয়ের সময় ও সূচি –

১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট : আগামী ২৫ এবং ২৬ অগস্ট, ২০২০ সকাল ১০ টা থেকে বেলা ১ টা পর্যন্ত।

২) রেডিয়োগ্রাফার ও পুরুষ ইসিজি টেকনিশিয়ান : আগামী ২৫ এবং ২৬ অগস্ট, ২০২০ দুপুর ২ টো থেকে বিকাল ৫ টা পর্যন্ত।

Tags

Related Articles

Close