নিউজবিনোদন
Trending

মুখের মধ্যে জিভ দিয়ে জোর করে চুম্বন, বলি তারকাদের মুখোশ ছিঁড়ে দিলেন কঙ্গনা রানাউত

এমনিতেই বলিউড এখন সরগরম সুশান্ত সিং রাজপুত মৃত্যুর আসল রহস্য জানতে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এইসবের মাঝেই এবার শিরোনামে পরিচালক অনুরাগ কাশ্যপ। স্বজনপোষণ, মাদক থেকে এবার বলিউডে বিরুদ্ধে উঠলো যৌন হেনস্থার অভিযোগ।

গত শনিবার বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বলিউডের নামী পরিচালক-প্রযোজক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে। অনুরাগ এপিসোড ঘিরে বর্তমানে সরগরম সোশ্যাল মিডিয়া। আশ্চর্যজনকভাবে এই মামলায় তাপসী পান্নু, স্বরা ভাস্কর, টিসকা চোপড়া সহ বলিউডের একাধিক অভিনেত্রী অনুরাগের সমর্থনে মুখ খুলেছেন।

গত শনিবার টুইটারে অভিনেত্রী পায়েল লেখেন, অনুরাগ তাঁর সঙ্গে জোর জবরদস্তি করার চেষ্টা করেছিলেন। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জি জানান পায়েল, এবং দোষীর উপযুক্ত শাস্তি দাবি করে সাহায্য প্রার্থনা করেন।

পায়েলের পর এবার মুখ খুললেন বলিউড কুইন কঙ্গনাও। এমনিতেই চাঁচাছোলা কথা বলতে পছন্দ করেন অভিনেত্রী। আর এবার টুইটে কঙ্গনা লেখেন, ‘আমার সঙ্গে এমন ঘটনা ঘটেছে, যখন আমচকাই ভ্যান বা ঘরের দরজা লক করার পরে নিজেদের যৌনাঙ্গ বার করেছে, কিংবা বা পার্টিতে ডান্স ফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় মুখের মধ্যে জিভ স্পর্শ করেছে’। কঙ্গনা আরও লেখেন, ‘যত দূর জানি অনুরাগ নিজেই স্বীকার করেছেন, বিবাহিত থাকার সময়েও কোনও এক জনের ব্যাপারে বিশ্বস্ত ছিলেন না তিনি।

পায়েল যে অভিযোগ এনেছেন, তা বলিউডে খুবই প্রচলিত একটি বিষয়। বাইরের জগৎ থেকে আসা অভিনেত্রীদের যৌনকর্মী হিসেবে প্রায়ই ব্যবহার করেন ওঁরা’। যদিও চুপ করে থাকেননি পরিচালক অনুরাগ। পরিচালক ট্যুইট করে লেখেন, ‘বাহ আমায় চুপ করানোর জন্য এত সময় লাগল। সেই চেষ্টায় আপনি ঝুড়ি ঝুড়ি মিথ্যা কথা বলেছেন এবং নিজে মহিলা হওয়া সত্ত্বেও অন্য মহিলাদের টেনে এনেছেন। কিছু মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন’। যদিও কে সত্যি বলছে আর কে মিথ্যা বলছে তা সময়ই বলবে বর্তমানে বলিউডে সুশান্তের মৃত্যু রহস্যর পাশাপাশি অন্যতম চর্চার বিষয় অনুরাগ।

Tags

Related Articles

Close