টেক নিউজনিউজ

দিওয়ালির আগে দুর্দান্ত রিচার্জ প্ল্যান আনল Jio, বেজায় খুশি কোটি কোটি গ্রাহক

প্রতিযোগীতার বাজারে বর্তমানে নিজেদের সেরা প্রমাণ করার জন্য উঠে পড়ে লেগেছে বিভিন্ন নেটওয়ার্ক সংস্থা। আর গ্রাহকদের জন্য একের পর এক সুবিধা নিয়ে, অফার দিয়ে বাজারে নিজেদের আধিপত্য ক্রমশ বাড়িয়ে চলেছে জিও।

এবার আবার নতুন তিনটি বার্ষিক প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। নতুন এই plan এর নামকরণ করা হয়েছে Reliance jio All in one plan. জানুন বিস্তারিত।

1001 plan- রিলায়েন্স জিওর এই plan টি ভ্যালিডিটি 336 দিনের জন্য। এই প্যাক রিচার্জ করালে 49GB ডেটা উপভোগ করার সুবিধা পাবেন। যার দৈনিক লিমিট 150 mb। এছাড়াও থাকছে জিও টু জিও আনলিমিটেড কলিং পরিষেবা। নন জিও নম্বরে 12 হাজার মিনিট ফ্রি কলিং সুবিধা এছাড়াও প্রত্যেকদিন 100টি ফ্রি SMS.

1301 টাকার plan- এর ভ্যালিডিটিও 336 দিনের। এই প্যাক রিচার্জ করালে 164GB ডেটা উপভোগ করার সুবিধা পাবেন যার দৈনিক লিমিট 500 mb. এছাড়াও থাকছে জিও টু জিও আনলিমিটেড কলিং পরিষেবা। নন জিও নম্বরে 12 হাজার মিনিট ফ্রি কলিং সুবিধা এছাড়াও প্রত্যেকদিন 100টি ফ্রি SMS.

1501 টাকার plan- এর ভ্যালিডিটিও 336 দিনের। এই রিচার্জ প্যাকে একজন গ্রাহক দৈনিক 1.5 GB করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অর্থাৎ 336 দিনে মোট 504 জিবি ডাটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও থাকছে জিও টু জিও আনলিমিটেড কলিং পরিষেবা। নন জিও নম্বরে 12 হাজার মিনিট ফ্রি কলিং সুবিধা এছাড়াও প্রত্যেকদিন 100টি ফ্রি SMS. তবে এই প্ল্যান গুলি তখনই কার্যকারী হবে যখন আপনার কাছে জিও ফোন থাকবে।

Tags

Related Articles

Close