টেক নিউজনিউজ

মাত্র ৭৫ টাকায় আনলিমিটেড কল ও ডেটা, জানুন Jio-র সবথেকে সস্তার প্ল্যান সম্পর্কে

2016 তে প্রথম সস্তার plan এনে নজর কেড়েছিল জিও। এরপর গ্রাহকদের জন্য নানান অফার নিয়ে এসেছে। বর্তমানে জিওর গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশী। এবার লকডাউনের বাজারে সাধারন মানুষের কথা ভেবে গ্রাহকদের মুখে হাসি ফোটাতে সস্তায় ধামাকা অফার নিয়ে এলো জিও। এবার জিও ফোন ব্যবহারকারীরা সামান্য টাকাতেই পেয়ে যাবেন অনেক সুযোগ সুবিধা। দেখে নিন কি কি-

75 টাকার Jio phone প্রিপেইড রিচার্জ প্ল্যান-

জিওফোনে 28 দিনের ভ্যালিডিটি যুক্ত এই 75 টাকার প্রিপেড প্ল্যান সবমিলিয়ে ইউজারদের মোট 3gp হাই স্পিড ডেট অফার থাকছে। অর্থাৎ গ্রাহকরা প্রতিদিন 0.1 জিবি ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন। তবে প্রতিদিন ব্যবহৃত ডেটার কোটা শেষ হলেও ইন্টারনেট ব্যবহার করা যাবে 64kbps speed এ।

এছাড়াও থাকছে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এর সুবিধা। আর এই plan এ সবথেকে আকর্ষনীয় বিষয় হলো মাত্র 75 টাকার বিনিময়ে পেয়ে যাবেন সমস্ত জিও apps এর আকসেস।

এখানেই শেষ নয় যারা জিও ফোন ইউজার রয়েছেন তাদের জন্যই সস্তায় আনা হয়েছে অনেক সুবিধা। 125 টাকা থেকে শুরু করে 155, 185 এবং 749 টাকা পর্যন্ত রয়েছে প্রিপেইড প্ল্যান আর তাতে একাধিক সুযোগ সুবিধা। এখন যোগাযোগ হয়ে উঠেছে আরো সহজলভ্য। মাত্র 749 টাকা পেয়ে যাচ্ছে প্রায় একবছরের কাছাকাছি অর্থাৎ 336 দিনের ভ্যালিডিটি।

Tags

Related Articles

Close