টেক নিউজনিউজ

একদম ফ্রি, Jio Phone গ্রাহকদের জন্য বিশাল সুখবর

আবারো নিজের গ্রাহকদের জন্য জিও নিয়ে এলো এক অভাবনীয় অফার। কোনো রকম রিচার্জ ছাড়াই জিও ফোন গ্রাহকরা পাবেন কলিং এর সুবিধা। মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও ব্যবসা শুরু করার পরেই দেশে বদলে গেছে মোবাইল কানেকশনের সংজ্ঞা। কম দামে একাধিক রিচার্জ প্লান আনার পাশাপাশি স্বল্পমূল্যে বাজারে নিয়ে এসেছে জিও ফোন। আর এইবার রিচার্জ ছাড়াই কথা বলার সুবিধা আনলো সংস্থা।

মুকেশ আম্বানির সংস্থার তরফ থেকে টুইট করে শুক্রবার জানানো হয়েছে, যতদিন করোনা পরিস্থিতি চলবে ততদিন জিও ফোন গ্রাহকদের কোন রকম রিচার্জ ছাড়াই যেকোন নম্বরে 300 মিনিট বিনামূল্যে প্রতিমাসে কথা বলার সুযোগ দেওয়া হবে। এছাড়াও সংস্থার তরফ থেকে বেশকিছু অন্যান্য সুবিধা আনা হয়েছে, নতুন রিচার্জ প্লান বাই ওয়ান গেট ওয়ান লঞ্চ করার ঘোষণা করা হয়েছে রিলায়েন্স এর তরফ থেকে।

এই সুবিধাগুলো পাওয়ার জন্য সংস্থার তরফ থেকে রাখা হয়েছে কিছু শর্ত:

• করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে জিও ফোন গ্রাহকদের বিনা রিচার্জে 300 মিনিট কথা বলার সুযোগ দেওয়ার ঘোষণা করা হয়েছে, এই ক্ষেত্রে গ্রাহকরা প্রতিদিন 10 মিনিট সর্বোচ্চ কথা বলতে পারবেন।

•রিলায়েন্স এর তরফ থেকে জানানো হয়েছে বাই ওয়ান গেট ওয়ান রিচার্জ অফার অনুযায়ী গ্রাহকরা এখন 75 টাকার প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন আরো একটি 75 টাকার রিচার্জ প্ল্যান বিনামূল্যে। অর্থাৎ এখন 75 টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন দুমাসের রিচার্জ।

Tags

Related Articles

Close