টেক নিউজনিউজ

Jio গ্রাহকদের জন্য দুঃসংবাদ, বন্ধ হল এই ৪টি সস্তার প্ল্যান

2016 তে প্রথম সস্তার plan এনে নজর কেড়েছিল জিও। এরপর গ্রাহকদের জন্য নানান অফার নিয়ে এসেছে জিও। কিছু মাস আগে জিওর তরফে জানানো হয়েছিল যে 2021 এর মধ্যেই ভারতে আসতে পারে 5G পরিষেবা। কিন্তু এত ভালোর মধ্যে হঠাৎ এক দুসংবাদ নিয়ে হাজির হয়েছে জিও। যারফলে মধ্যবিত্তদের পকেটে একটু হলেও টান পড়তে চলেছে বলে মনে করা হচ্ছে।

মনে করা হচ্ছে জনপ্রিয়তার দিক থেকে জিওর অবস্থা কিছুটা নিম্নগামী হওয়ায় জিওর প্ল্যান এ কিছু কাটছাঁট করা শুরু হয়েছে। ইতিমধ্যে জিওর চারটি প্রিপেড রিচার্জ প্ল্যান যথাক্রমে 99, 153, 297 এর 594 টাকার প্লান তুলে নেওয়া হয়েছে।

99, 297 এবং 594 টাকার প্ল্যান এর সঙ্গে প্রতিদিন 0.5 জিবি করে ইন্টারনেট পাওয়া যেত। এছাড়াও জিও থেকে জিও বিনামূল্যে কল করার সুবিধা মিলতো। এই তিনটি plan এর ভ্যালিডিটি ছিল যথাক্রমে 28 , 84, 168 দিন। নন jio মিনিট অফার না থাকলেও যথেষ্ট লাভজনক ছিল এই তিনটি plan.

তবে এই তিনটি plan এখন না থাকলেও গ্রাহকদের জন্য আরো কিছু সুযোগ রয়েছে যা মধ্যবিত্তদের নাগালের মধ্যেই। এখনো জিও নেটওয়ার্কে রয়ে গেছে 75 টাকা, 125 টাকা, 155 টাকার প্ল্যান গুলি। যেখানে ইন্টারনেট ছাড়াও যে কোন নেটওয়ার্কে ফ্রি কলের সুযোগ থাকছে।

এছাড়াও 153 টাকার যে প্রিপেড প্ল্যান ছিল যেখানে দেড় জিবি ইন্টারনেট ও জিও টু জিও বিনামূল্যে কলিং মিলতো তা আর বর্তমানে না পাওয়া গেলেও 155 টাকায় আরেকটি প্ল্যান কার্যকারী রয়েছে।

Tags

Related Articles

Close