টেক নিউজনিউজ

Jio: মাত্র ৩৯ টাকার দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির জিও, দেখুন কি কি সুবিধা পাবেন গ্রাহকরা

দেশের সবথেকে জনপ্রিয় টেলিকম সংস্থা জিও (Jio) এবার নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে আসলো আরও একটি আকর্ষণীয় অফার। জিও আগাগোড়াই নিজের গ্রাহকদের (Customer) চাহিদার সমস্ত খেয়াল রেখে সস্তার মধ্যে নিয়ে আসে বিভিন্ন জিও প্লান। কিছুদিন আগেই জিও গ্রাহকদের জন্য কোম্পানি নিয়ে এসেছিল 98 টাকার প্রি পেইড প্ল্যান (prepaid plan)। আর এবার কোম্পানির তরফ থেকে নিয়ে আসা হল আরো বেশি সস্তার প্লান। মাত্র 39 টাকায় গ্রাহকরা পেয়ে যাবেন এই প্ল্যানটি।

তবে 39 টাকার প্ল্যানটির সুবিধা কেবল পাবে জিও ফোন গ্রাহকেরাই। অর্থাৎ কেবলমাত্র জিও ফিচার ফোন (jio features phone) ব্যবহারকারী মেম্বারদের জন্যই এই বিশেষ সাশ্রয়ী প্ল্যানটি নিয়ে এসেছে জিও।

39 টাকার এই বিশেষ প্লানটির মধ্যে জিও গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা। প্লানটির মধ্যে রয়েছে 2.8 জিবি ডেটার সুবিধা। বৈধতা থাকবে 14 দিন। অর্থাৎ জিও ফোন গ্রাহকদের জন্য এই প্ল্যানটি বেশ লাভজনক বলেই ধরা যায়।

সাধারণত এই প্ল্যান্টের বৈধতার 14 দিন হলেও বর্তমানে কোম্পানির তরফ থেকে প্লানে দেওয়া হচ্ছে দ্বিগুণ বৈধতা। অর্থাৎ এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি এই মুহূর্তে পেয়ে যাবেন 28 দিনের বৈধতা। এছাড়াও জিও অ্যাপের সাবস্ক্রিপশনও গ্রাহক পাবেন একদম বিনামূল্যে। করোনা এবং লকডাউন এর কথা মাথায় রেখে জিও কোম্পানি তাদের গ্রাহকদের জন্য একের পর এক আকর্ষণীয় এবং সাশ্রয় প্ল্যান নিয়ে এসে রীতিমতন কাল ঘাম ছুটিয়ে দিচ্ছে অন্যান্য টেলিকম সংস্থাগুলির।

Tags

Related Articles

Close