অর্থনীতিনিউজ

সুখবর! বাড়িতে বসে ২ কোটি টাকা জেতার দুর্দান্ত সুযোগ, ৩১ জুলাই শেষ হচ্ছে এই বিশেষ অফার

দেশের সব থেকে বৃহৎ সরকারি তেল সংস্থাগুলি (Indian oil) তাদের গ্রাহকদের কোটিপতি করার উদ্দেশ্যে নিয়ে এসেছে এক দারুণ সুযোগ। এই অফারে এই সংস্থাগুলির রিটেইল আউটলেট ডিজেল কিনলে আপনি দু কোটি টাকা জিততে পারবেন। এই অফারটির নাম ডিজেল ভরো, ইনাম জিতো’ (Diesel Bharo, Inaam jeeto)৷ ইন্ডিয়ান অয়েলের তরফ থেকে টুইট করে এই ঘোষণা করা হয়েছে। দেশের যেকোনো নাগরিক এই অফারটির সুবিধা পেতে পারেন তবে তার বয়স হতে হবে 18 ঊর্ধ্বে।

ইন্ডিয়ান অয়েলের যেকোনো রিটেইল আউটলেট থেকে কমপক্ষে 25 লিটার ডিজেল কিনতে হবে এই অফার জেতার জন্য। শর্ত হচ্ছে এই 25 লিটার ডিজেল কিনতে হবে একবারে এবং একটি বিলে। আলাদা আলাদা বিলে কিনলে হবে না।

ইন্ডিয়ান অয়েলের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী এই অফারটি চলবে 31 শে জুলাই পর্যন্ত। দেশের বৃহৎ তেল সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, গ্রাহকরা যদি কোনও কারনে বিল নম্বর এসএমএস করতে না পারে তার দায়িত্ব সংস্থা নেবে না। পাশাপাশি গ্রাহকের কাছে থাকতে হবে অরিজিনাল প্রিন্টেড বিল। যদি কোনভাবে গ্রাহক বিল হারিয়ে ফেলে বা ইবিল ডিলিট করে ফেলে সেই ক্ষেত্রে ওই ব্যক্তির পুরস্কারের দাবি খারিজ হয়ে যাবে।

কিভাবে পুরস্কার জিতবেন: 25 লিটার ডিজেল কেনার পর যে বিলটি দেওয়া হবে সেই বিলটির নম্বর এবং ডিলার কোড 7799033333 নম্বরে এসএমএস করে পাঠাবেন।

এসএমএস এর পদ্ধতি: SMS DEALER CODE BILL NUMBER QUANTITY to 77990 33333 ৷

Tags

Related Articles

Close