টেক নিউজনিউজ

মাত্র ৩৯ টাকায় ফ্রি কলিং ও ডেটা, সবথেকে সস্তার প্ল্যান নিয়ে হাজির Jio

রিলায়েন্স জিও প্রায়ই তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসে নতুন নতুন আকর্ষণীয় অফার। রিলায়েন্স এর কর্ণধার মুকেশ আম্বানির জিও মার্কেটে লঞ্চ হওয়ার পর থেকেই বদলে গিয়েছে টেলিকম কানেকশনের সংজ্ঞা। আবারো নিজের গ্রাহকদের জন্য জিও নিয়ে আসলো এক অভাবনীয় অফার। মাত্র ৩৯ টাকাতেই পেয়ে যাবেন একটি রিচার্জ প্ল্যান। এছাড়াও ৬৯ টাকার আরো একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে জিও। একাধিক জলের দামে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির দেশের সবথেকে বড় টেলিকম সংস্থা। এই নতুন রিচার্জ প্লান গুলির মেয়াদ থাকবে ১৪ দিন। তবে এই রিচার্জ প্ল্যান গুলি ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই হতে হবে জিও ফোন ব্যবহারকারী।

এর আগে জিও ফোন ব্যবহারকারীদের জন্য সব থেকে সস্তা প্লান টি ছিল ৭৫ টাকার, তবে এবার মাত্র ৩৯ টাকায় নতুন প্লান এর অফার নিয়ে আসলো সংস্থা। এই প্লান এর মধ্যে আপনি পেয়ে যাবেন ১৪ দিনের মেয়াদে দৈনিক ১০০ এমবি ডেটা। এবং যে কোন নেটওয়ার্কে কলের সুবিধা ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাবেন এই প্লান এর আওতায়।

জিও ফোনে গ্রাহকরা ৬৯ টাকার রিচার্জ টি সাথে পাবেন দৈনিক ৫১২ এমবি ডেটা, এবং যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কলিং এর সুবিধা ও ১০০ টি করে এসএমএস রিচার্জের মেয়াদ ১৪ দিন।

এছাড়াও জিও ফোন গ্রাহকদের জন্য একাধিক অফার নিয়ে এসেছে কম্পানি, কোন রকম রিচার্জ ছাড়াই যেকোন নম্বরে ৩০০ মিনিট বিনামূল্যে প্রতিমাসে কথা বলার সুযোগ দেওয়া হবে জিও তরফ থেকে। এই ক্ষেত্রে গ্রাহকরা প্রতিদিন ১০ মিনিট সর্বোচ্চ কথা বলতে পারবেন। এছাড়াও রিলায়েন্স এর তরফ থেকে জানানো হয়েছে বাই ওয়ান গেট ওয়ান রিচার্জ অফার চালু করা হবে, এই অফার অনুযায়ী গ্রাহকরা এখন ৭৫ টাকার প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন আরো একটি ৭৫ টাকার রিচার্জ প্ল্যান বিনামূল্যে। অর্থাৎ এখন ৭৫ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন দুমাসের রিচার্জ।

Tags

Related Articles

Close