নিউজরাজনীতিরাজ্য

‘মমতাকে জিরো করে দেব’, হুঙ্কার পিরজাদা আব্বাস সিদ্দিকীর

আর বেশি দেরি নেই একুশের নির্বাচনের। কারণ ইতিমধ্যেই নির্বাচনে নির্ঘণ্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এরই মাঝে আজ রবিবার ব্রিগেড ছিল বামেদের। শুধু বামেদের ব্রিগেড বলা ভুল বাম কংগ্রেস আইএসএফ-র যুগ্ম ব্রিগেড ছিল আজ। বামেদের ব্রিগেডের মধ্যমনি ছিল আইএসএফর আব্বাস সিদ্দিকী। এদিন ব্রিগেডের মঞ্চ থেকে তৃণমূলকে একহাত নেয় আব্বাস।

নির্বাচনের আগে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ রাজনৈতিক দলগুলি। নির্বাচনী ইতিমধ্যেই তুঙ্গে প্রস্তুতি শুরু করে দিয়েছে সকলে। একুশের নির্বাচন নতুন কোনও ইতিহাস গড়তে পারবে কিনা সেই দিকেই বর্তমানে চোখ সকলের। এরই মাঝে রবিবার বামেদের ব্রিগেড জনজোয়ারে পরিণত হয়েছিল।

আর সেই ব্রিগেড থেকে তৃণমূল বিজেপির বিরুদ্ধে তোপ দাগিয়ে আব্বাস সিদ্দিকী সুর চড়ান ‘নারীদের স্বাধীনতা হরণ করে নিয়েছে মমতা। আমরা স্বাধীনতা ফেরানোর যুদ্ধে নেমেছি। রক্ত দিয়ে মাতৃভূমিকে রক্ষা করব। মমতাকে জিরো করে দেব’। এরপরেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগিয়ে সিদ্দিকীর আক্রমণ ‘বিজেপির কালো হাত ভেঙে দেব’।

এরপরেই বিধানসভা নির্বাচনকে স্বাধীনতা যুদ্ধের সঙ্গে তুলনা করে আইএসএফ প্রধান সিদ্দিকি বলেন, ‘রক্ত দিয়ে মাতৃভূমিকে রক্ষা করব। যেখানেই শরিকরা প্রার্থী দেবেন, সেখানেই সব ভুলে রক্ত জল করে লড়ব’।

Tags

Related Articles

Close