টেক নিউজনিউজ

নজরকাড়া লুক, আকর্ষণীয় ফিচার্স, সস্তা দামে নতুন স্কুটি আনল Hero

বরাবর বাইকের দুনিয়ায় হিরো রাজত্ব করেছেন। বাইক হোক বা স্কুটি বা স্কুটার সর্বক্ষেত্রেই নজরকাড়া সাফল্য রয়েছে হিরোর। পারফর্মেন্স ও স্টাইল মিলেমিশে আকর্ষনীয় করে তুলেছে হিরোর বাইকগুলোকে। যারা মূলত বাইকপ্রেমী তাদের স্বপ্ন ও সাধ্যের মেলবন্ধন ঘটিয়েছে হিরো।

বর্তমানে করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে সাধারন মানুষ নিজের বাইক বা স্কুটার ওপর বেশি ভরসা করছেন। সেই মতো বাইক স্কুটির শোরুমগুলিতে ভিড় বাড়ছে। যাদের বর্তমানে বাইক নেই তারাও সাধ্যের মধ্যে ভালো বাইক বা স্কুটি কিনতে চাইছেন। যারা এখন স্কুটার কিনতে চাইছেন তাদের জন্য সুখবর ভারতের সর্ববৃহৎ মোটর বাইক তৈরির এই কোম্পানি নিয়ে আসলো নতুন স্কুটার।

এই মুহূর্তে হিরো কোম্পানির নতুন স্কুটার অনেকের দৃষ্টি আকর্ষণ করবে বলে মনে করা হচ্ছে। সম্প্রতি লঞ্চ করা Hero এর এই স্কুটারটি Maestro edge 110, bs6 ভ্যারিয়েন্টে এনেছে। একেবারে নতুনত্ব মডেল হতে চলেছে এটি। ইতিমধ্যে এই স্কুটার নিয়ে কোম্পানির ওয়েবসাইটে বিস্তারিত বিবরণ দেওয়া হয়েছে। তবে কবে এই স্কুটার লঞ্চ হবে তা এখনো জানা যায়নি। যদিও ক্রেতাদের আগ্রহ দেখে ইতিমধ্যেই টেস্ট রাইড দেওয়ার পরিষেবা হয়েছে। এই স্কুটারের নতুন ঝা চকচকে লুক আকর্ষণের বিষয় হয়ে উঠতে চলেছে এমনটাই দাবি সংস্থার।

পাশাপাশি এতে থাকবে উন্নত ডিজাইন ও ঝা চকচকে লুক। থাকছে ১১০.৯ সিসির এয়ার কুলড ইঞ্জিন। যা ৭৫০০ আরপিএমে ৬ কিলোওয়াট পাওয়ার ও ৫৫০০ আরপিএমে ৮.৭৫ ন্যানোমিটার টর্ক উৎপন্ন করে। এই স্কুটারের সামনে রয়েছে টেলিস্কোপিক সাসপেনশন ও পিছনে রয়েছে স্প্রিং লোডেড হাইড্রোলিক ডাম্পার। 6 টি রঙের ভ্যারাইটটি থাকবে এতে। স্মার্ট সেন্সর টেকনোলজি, সার্ভিস রিমাইন্ডার নানারকম অত্যাধুনিক ফিচার্সও থাকবে এতে‌। দাম না বললেও আশা করার যাচ্ছে প্রতিবারের মতো সাধারন মানুষের সাধ্যের মধ্যে থাকবে এটি।

Tags

Related Articles

Close