টেক নিউজনিউজ

সুখবর! কম দামে বাজারে এলো হিরোর আকর্ষণীয় স্কুটার

বরাবর বাইকের দুনিয়ায় হিরো রাজত্ব করেছেন। বাইক হোক বা স্কুটি বা স্কুটার সর্বক্ষেত্রেই নজরকাড়া সাফল্য রয়েছে হিরোর। পারফর্মেন্স ও স্টাইল মিলেমিশে আকর্ষনীয় করে তুলেছে হিরোর বাইকগুলোকে। যারা মূলত বাইকপ্রেমী তাদের স্বপ্ন ও সাধ্যের মেলবন্ধন ঘটিয়েছে হিরো।

সম্প্রতি এবার পুজোর মরশুমে নজরকাড়া নতুন স্কুটার নিয়ে এলো হিরো মটোকর্প তাও আবার সাধ্যের মধ্যে। প্লাটিনাম ভ্যারিয়েন্টটের প্লেজার প্লাস ১১০ সিসি স্কুটার টির দাম পড়ছে ৬১ হাজারেরও কম। দিল্লিতে এক্স শোরুম এর এর দাম ৬০৯৫০ টাকা। প্রথমেই এই স্কুটারের নজরকাড়া লুক প্রেমে পড়তে বাধ্য করবে। স্কুটারের গোটা বডিতে ম্যাট ব্ল্যাক সেড ও সঙ্গে ব্রাউন রঙের ইনার প্যানেল ও ডুয়াল টোন সিট নজর কাড়বে। এছাড়াও মিরর থেকে হ্যান্ডেল বার ফ্রন্ট ফেন্ডার সবেতেই দুর্দান্ত।

শুধু রূপের দিকে নয় একসাথে গুনে সেরার সেরা হয়ে উঠেছে এটি। আধুনিক বিএস৬ মডেলের এই স্কুটারে রয়েছে লো ফুয়েল ইন্ডিকেটর। ১০০ সিসি বিএস-৬ ফুয়েল ইঞ্জিনের সঙ্গে এক্সসেন্স প্রযুক্তি রয়েছে।

এছাড়াও রয়েছে পাওয়ার আউটপুট ৮ বিএইচপি ৭০০০ আরপিএম এর। সংস্থার দাবি এই স্কুটার জ্বালানির ক্ষেত্রে 10% সুবিধা দেবে ও দশ শতাংশ পর্যন্ত দ্রুত আ্যক্সিলেকশন দেবে। তাহলে আর দেরি কিসের এই পুজোর মধ্যে বাড়িতে নতুন অতিথি কে এনে ফেলুন আকর্ষণীয় লুক ও দামের সাথে।

Tags

Related Articles

Close