×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Gold Rate: বিয়ের মরশুমে এক ধাক্কায় অনেকটা সস্তা হল সোনা, কত হল নতুন দাম

সোনা এমন একটি ধাতু যা কেনার জন্য মানুষের কোনো উপলক্ষের প্রয়োজন হয় না। একটু দাম কমলেই সকলেই সোনা কিনে সঞ্চয় করে রাখেন ভবিষ্যতের জন্য। তবে এই মূল্যবৃদ্ধির বাজারে যখন সব দ্রব্যের দাম ঊর্ধ্বমুখী, সেখানে মাসের শুরুর দিকে শোনা গেল সোনার দাম কমার খবর। আর এই খবরে খুশি সকলেই। কিছুদিন আগেই শোনা গিয়েছিল সোনার দাম কিছুটা কমার কথা, আবার আজ শোনা যাচ্ছে ফের কমেছে সোনার দাম।

কিছুদিন আগেই গেছে ধনতেরাস উৎসব। এই শুভদিনে প্রায় সকলেই সোনা কিনে থাকেন। আর তাই সোনার দোকানগুলিতেও এই দিনগুলিতে ভিড় চোখে পড়বার মত হয়ে থাকে। তবে আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে বিয়ের মরশুম। তাই এই সময়ও সোনার দোকানগুলিতে ভিড় থাকবে চোখে পড়ার মতোই। আর এর মধ্যেই শোনা যাচ্ছে সোনার দাম কমবার কথা। সুতরাং এইসময় যারা সোনা কিনতে চাইছিলেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। চলুন তবে আর দেরি না করে জেনে নিই কোথায় কত কমল সোনার দাম।

আজ সারা দেশে ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪৬,২৪০ টাকা। যা গতকাল ছিল ৪৬,২৫০ টাকা। সুতরাং আজ ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ১০ টাকা কমেছে।

অন্যদিকে আজ সারা দেশে ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৫০,৪৩০ টাকা। যা গতকাল ছিল ৫০,৪৪০ টাকা। এক্ষেত্রেও ১০ টাকা কমেছে সোনার দাম।

দিল্লিতে(Delhi) আজ ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৫০,৪৩০ টাকা। যা গতকাল ছিল ৫০,৪৪০ টাকা।

লখনৌ(Lucknow)-এ আজ ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৪৬,২৪০ টাকা। যা গতকাল ছিল ৪৬,২৫০ টাকা।

আপনি যদি চান ঘরে বসেই সোনার দামের বিস্তারিত তথ্য পেতে তবে একটি ফোন নম্বরে মিসকল দিয়েই আপনি ঘরে বসে পেয়ে যাবেন সেই খবর। “ইন্ডিয়ান বুলিয়ন এন্ড জুয়েলার্স অ্যাসোসিয়েশন”এর মতে শুধুমাত্র 8955664433 নম্বরে মিসকল দিলেই আপনি সোনার দাম সম্পর্কিত সমস্ত তথ্য পেয়ে যাবেন। এছাড়াও আপনি এই নম্বরে মেসেজ করেও ম্যাসেজের মাধ্যমে তথ্য জানতে পারবেন।