টেক নিউজনিউজ

Flipkart-এর দুর্দান্ত অফার, একদম বিনামূল্যে স্মার্টফোন কেনার সুযোগ, রয়েছে ১০০ শতাংশ ক‍্যাশব‍্যাকের সুবিধা

Advertisement
Advertisement

ফ্লিপকার্ট এবার বিনামূল্যে সুযোগ দিচ্ছে তার ইউজারদের স্মার্টফোন কেনার। ওয়ালমার্টের মালিকানাধীন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট এবার ক্রেতাদের সুযোগ দিচ্ছেন বিনামূল্যে স্মার্টফোন কেনার। বছরের বিভিন্ন সময় সেল আয়োজিত হয় সংস্থার পক্ষ থেকে। সেলে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে ইলেকট্রনিক গ্যাজেটস, স্মার্টফোন, ইলেকট্রিক দ্রব্য কেনার সুযোগ পান। তবে এবার ফ্লিপকার্ট দিচ্ছে বিনামূল্যে স্মার্টফোন কেনার বিরাট সুবর্ণ সুযোগ।

১৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই অফারটি। এই অফারটি আদতে একটি স্মার্ট প্যাক ভিত্তিক পরিষেবা। স্মার্ট প্যাক অনুযায়ী ব্যবহারকারীরা তাদের পছন্দের একটি সাবস্ক্রিপশন নেবেন, তারপর সেই সাবস্ক্রিপশনের অধীনে থাকার সময় তারা তাদের পছন্দের স্মার্টফোন বিনামূল্যে কিনতে পারেন এবং সাবস্ক্রিপশন পিরিয়ড শেষ হওয়ার পর তারা তাদের পণ্যের মূল্যের ১০০% ক্যাশব্যাক পাবেন ।

স্মার্ট প্যাক প্রোগ্রামটি গোল্ড, সিলভার বা ব্রোঞ্জ স্মার্ট প্যাক হিসেবে ক্রেতাদের কাছে গ্রহণযোগ্য হবে। প্রোগ্রামটি ১২ কিংবা ১৮ মাসের সাবস্ক্রিপশন প্রদান করবে। ক্রেতাদের স্মার্ট প্যাক সাবস্ক্রিপশন ৩৯৯ টাকা থেকে শুরু হতে চলেছে, সময়সীমা ১২ থেকে ১৮ মাস ।

এটির মাসিক ফি ৩৯৯ টাকা হতে চলেছে। ক্রেতারা তাদের পছন্দ অনুযায়ী যে কোন একটি স্মার্ট প্যাক কিনতে পারেন এবং স্মার্ট প্যাক চলাকালীন তারা তাদের পছন্দের স্মার্টফোন‌ও কিনতে পারেন। এই সাবস্ক্রিপশনের অধীনে থাকার সময় তারা Zee Five Unlimited, Sonyliv, Zomato Pro, Voot Select প্রভৃতি পরিষেবা পাবেন।

Related Articles