টেক নিউজনিউজ

মাত্র 9,499 টাকায় কিনুন iPhone, দুর্দান্ত অফার নিয়ে হাজির Flipkart! জানুন বিস্তারিত

প্রিমিয়াম সেগমেন্টের আইফোনের দামের কথা ভেবে অনেক মানুষই ইচ্ছা থাকলেও কিনতে পারেন না এই মোবাইল ফোন। তবে এবার ঐতিহাসিক অফারে জলের দামে উপলব্ধ হতে চলেছে একটি চমৎকার আইফোনের মডেল। স্মার্টফোনের দামে এবার বাড়িতে নিয়ে আসুন iPhone SE। সেই iPhone-ই অফারের ফিরিস্তিতে সোজা বাজেট সেগমেন্টে হাজির! তবে, এই বিষয়ে রয়েছে বিশেষ কিছু শর্তাবলী।

গতবছর লঞ্চ হওয়া iPhone SE তে এমনিতেই রয়েছে 10000 টাকা ছাড়। এর পাশাপাশি থাকছে একাধিক আকর্ষণীয় অফার। আর তারপরেই একেবারে জলের দামে পেয়ে যাবেন iPhone SE মডেল। আর যদি এই ফোন কেনেন, তাহলে পরবর্তী চার বছর পর্যন্ত বিনামূল্যে OS আপডেট পেয়ে যাবেন। এবং iPhone SE-র পারফরম্যান্সের কথা আলাদা ভাবে বলার আর কিছু নেই। শুধুমাত্র Flipkart এই iPhone SE ফোনটি এত সস্তায় পাওয়া যাবে। তবে এত সস্তায় ফোনটি কিনতে গেলে আপনাকে কোম্পানির কিছু শর্তাবলী মানতে হবে।

এই মুহূর্তে iPhone SE ফোনটির অরিজিনাল মার্কেট প্রাইজ 32,999 টাকা। এই দাম ধার্য করা হয়েছে ফোনটির 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের জন্য। সেখানে ফ্লিপকার্ট সেলে এই ফোনটির দাম নামিয়ে নিয়ে আসা হয়েছে 25,999 টাকায়। অর্থাৎ ফ্লিপকার্ট থেকে iPhone SE ফোনটি কিনতে হলে আপনাকে খরচ করতে হবে 25,999 টাকা। এছাড়াও যদি ICICI Bank বা Axis Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনতে চান তাহলে আপনি পেয়ে যাবেন আরো 1,500 টাকার ছাড়। অর্থাৎ সবমিলিয়ে মাত্র 24,499 টাকাতেই আপনি কিনতে পারবেন একটি iPhone SE।

এই সমস্ত অফারের পরেও রয়েছে ফ্লিপকার্ট এক্সচেঞ্জ প্রোগ্রাম। যদি আপনি এই মুহূর্তে পুরনো কোনো আইফোন মডেল ইউজ করে থাকেন তবে সেটিকে বদলে আপনি নিয়ে আসতে পারবেন একটি নতুন ফোন। আপনার পুরনো ফোনটির বদলে আপনি পেয়ে যাবেন 15,000 টাকা পর্যন্ত ছাড়। তবে এখানে নির্ভর করছে আপনার কাছে কোন আইফোন মডেল রয়েছে। যদি আপনি iPhone XR এক্সচেঞ্জ করে iPhone SE কিনতে চান, তাহলে এক্কেবারে 15,000 টাকার ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ Flipkart সেলের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার এবং শেষমেশ এক্সচেঞ্জ অফার সব মিলিয়ে মাত্র 9,499 টাকাতেই আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন একটি iPhone SE। এবং উপভোগ করতে পারবেন iPhone SE-র বায়োনিক চিপের অভাবনীয় পারফরম্যান্স।

Tags

Related Articles

Close