×

বয়স ৬০ পেরিয়েও আকর্ষণীয় যৌবন, নিজের বয়স ধরে রাখতে প্রতিদিন এই ছোট্ট কাজ করেন নীতা আম্বানি

দেশের তথা এশিয়ার অন্যতম ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি(Mukesh Ambani)। বিলাসবহুল জীবনযাপন করেন তার পরিবারের সদস্যরা। অন্যদিকে তার স্ত্রী নীতা আম্বানি(Nita Ambani) সৌন্দর্য্যের দিক থেকে হার মানাতে পারেন অভিনেত্রীদেরও। বয়স তার ষাটের কাছাকাছি, তবে দিন দিন যেন তার গ্ল্যামার বেড়েই চলেছে। বিভিন্ন সময় বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসেন তিনি।

যার নেপথ্যে রয়েছে তার দামী দামী শাড়ি, দামী ব্যাগ, জুতো থেকে শুরু করে পানীয় চা, জল ইত্যাদি। তবে নিজের স্বাস্থ্য ভালো রাখতে এবং সৌন্দর্য্য ধরে রাখতে তিনি যে কাজগুলি করেন সেগুলো সাধারণ মানুষের মতোই। বর্তমানে নিতা আম্বানির বয়স ৫৮ বছর। তবে এই বয়সেও তিনি তার সৌন্দর্য ধরে রেখেছেন কমবয়সী যুবতীদের মতোনই।

যার ফলে অনেকের মনেই প্রশ্ন জাগে এর পেছনে ঠিক কী রহস্য রয়েছে? তাহলে কি দামী দামী কসমেটিক্স ব্যবহার করেন তিনি? নাকি এমন কিছু পান করেন যা তার সৌন্দর্য্য ক্রমাগত বাড়িয়ে চলেছে? তবে তিনি শরীরচর্চার জন্য যেসব কাজগুলি করেন তা শুনলে অবাক হবেন আপনি। কারণ, তাতে কোনো বিলাসিতার ছোঁয়া নেই বরং রয়েছে সাধারণ কিছু নিয়ম।

জানা গিয়েছে, ১০-১১টার মধ্যে ঘুমোতে যান তিনি। আবার নিয়ম করে ৫টাতেই উঠে পড়েন। এরপর খানিকক্ষণ যোগা করে দিনের শুরু করেন ফলের রস পান করে। কখনোই ফাস্টফুড খাননা তিনি। এছাড়া যতই দামো কসমেটিক্স ব্যবহার করুন না কেন তাতে কোনো রাসায়নিক পদার্থ থাকে না। তবে হ্যাঁ, তিনি একপ্রকার জল পান করেন যাতে স্বর্ণভস্ম মেশানো আছে। যার একেক বোতলের দাম ৪৪ লক্ষ টাকা।