টেক নিউজনিউজ

বাজার কাঁপাতে লঞ্চ হল Mahindra Scorpio Classic-এর এই বেস মডেল, জানুন দাম ও ফিচারস

বাজেট সাধ্য তার সাথেই হাইমাইলেজ গাড়ি.. এর চাহিদা সব সময় বেশি হয়। বর্তমানে চার চাকার স্বপ্ন দেখেন অনেক মধ্যবিত্তরাই। এবার এমনই মধ্যবিত্তদের জন্য স্বপ্ন পূরণ করতে হাজির হয়েছে মাহেন্দ্রা। বাজেটমূল‍্যে চারচাকার একচেটিয়া চাহিদা মারুতি সুজুকির। তবে এবার এই জনপ্রিয়তাকে পিছনে ফেলতে চলেছে Mahindra -এর লঞ্চ হওয়া নতুন গাড়ি।

পরিবারের সদস্যের সংখ্যা বেশি থাকার জন্য অনেকেই হ্যাচব‍্যাক কম্প্যাক্ট গাড়ি খুব একটা পছন্দ করেন না। এবার তাদের চাহিদার কথা মাথায় রেখেই খুব সস্তায় সেভেন সিটার গাড়ি লঞ্চ করলো দেশীয় ব্র‍্যান্ড মাহিন্দ্রা। সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে Mahindra Scorpio Classic. সাত সিটের এই গাড়িটিতে যেমন যথেষ্ট স্পেস রয়েছে তেমন ডিজাইনের দিক থেকে দারুন।

এই মুহূর্তে Mahindra Scorpio Classic দুটি ভেরিয়ান্টে পাওয়া যাচ্ছে S এবং S11. কোম্পানির তরফ থেকে জানা গেছে গাড়িটির বেশ মডেলের দাম 11.99 লক্ষ। আপনি যদি দিল্লিতে ৭ সিটার SUV কিনতে চান তাহলে বেস মডেলের দাম পড়বে 14.39 লক্ষ।

Mahindra Scorpio Classic কেবিনে একটি কালো বেইজ ট্রিটমেন্ট এবং আপগ্রেডেড সিট রয়েছে যদিও আগের scorpio তে অন্দরসজ্জার জন‍্য যেমন লেআউট ও ভিতরের উপাদান ছিল Classic মডেলটিতে তার খুব একটা হেরফের করা হয়নি। গাড়িটির মূল বৈশিষ্ট্য গুলির মধ্যে হল Mahindra Scorpio Classic SUV তে একটি ২.২ লিটার GEN-2 mHawk ডিজেল ইঞ্জিন রয়েছে। এছাড়াও গাড়িতে ক্লাডিং সহ কালো বাম্পার, এলইডি টেল ল্যাম্প, 17inch টিনের চাকা, ডুয়াল টোন ইন্টেরিয়র থিম, ডুয়াল এয়ার ব‍্যাগ, EBD সহ ABS এবং রিভার্স পার্কিং সেন্সর ইত্যাদি দেওয়া হয়েছে।

Related Articles