×

২ লাখ টাকার বাইক পেয়ে যাবেন মাত্র ৪০ হাজার টাকায়, কিভাবে পাবেন? জেনে নিন

এই পালসার কোম্পানির RS 200 বাইকটি বেশ জনপ্রিয় ভারতীয় মার্কেটে

ভারতীয় মার্কেটে টু হুইলারের রমরমা দিন দিন বেড়েই চলেছে। বহু গাড়ি কোম্পানি ভারতীয় মার্কেটে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তার মধ্যে অন্যতম এক গাড়ি কোম্পানি হলো পালসার। পালসার এর বিভিন্ন মডেল গ্রাহকদের ভীষণ পছন্দের। এই পালসার কোম্পানির RS 200 বাইকটি বেশ জনপ্রিয় ভারতীয় মার্কেটে। গাড়িটির আকর্ষণীয় লুক এবং দুর্দান্ত ফিচারস ও তুলনামূলক দাম কম হওয়ায় অনেকের পছন্দের তালিকা দখল করে থাকে এই গাড়িটি।

এই মুহূর্তে এই গাড়িটির দিল্লির এক্স শোরুম প্রাইস 1,68,979 টাকা এবং অন রোড প্রাইস 1,97,984 টাকা। এই গাড়িটি যদি আপনার পছন্দের তালিকায় থেকে থাকে তবে আপনি এত টাকা খরচ না করেও এর চেয়েও অনেক কম টাকায় ঘরে আনতে পারবেন গাড়িটি। গাড়ি কেনার স্বপ্ন অনেকে থাকলেও প্রকৃত অর্থে বাধা হয়ে দাঁড়ায় অনেকক্ষেত্রে অর্থ তাই সেই সমস্যা দূর করতে এবং আপনার স্বপ্নের বাইকটি যাতে ঘরে আনতে পারেন তার কারণেই আজকের প্রতিবেদন।

এই গাড়ির দাম প্রায় 2 লক্ষ টাকার কাছাকাছি হলেও এটি আপনি কিনতে পারবেন মাত্র 40 হাজার টাকার মধ্যে। কি ভাবছেন এও কি সম্ভব। একদমই সম্ভব তবে এক্ষেত্রে নতুন গাড়ি নয় আপনাকে কিনতে হবে সেকেন্ড হ্যান্ড গাড়ি। বর্তমানে বহু সেকেন্ড হ্যান্ড গাড়ি বিক্রি ওয়েবসাইট রয়েছে তার মধ্যে অন্যতম ওয়েবসাইটগুলি হল OLX, Drooom প্রভৃতি। এই ওয়েবসাইটগুলি থেকে আপনি অতি অনায়াসেই আপনার পছন্দের বাইকটি কিনতে পারবেন।

বর্তমানে Olx এ একটি RS 200 বাইক এনলিস্ট করা হয়েছে। যার দাম রাখা হয়েছে মাত্র 40 হাজার টাকা। গাড়িটি 2015 সালের। অন্যদিকে Droom ওয়েবসাইটেও একটি RS 200 গাড়ি এনলিস্ট রয়েছে যার দাম রাখা হয়েছে মাত্র 45 হাজার টাকা। এই গাড়িটিও 2015 সালের গাড়ি। তবে Droom ওয়েবসাইট থেকে আপনি গাড়ি কিনলে পাবেন ফিনান্সের সুবিধাও। তাহলে আর দেরি না করে শীঘ্রই নিয়ে আসুন আপনার পছন্দের গাড়িটি।