নিউজরাজ্য

“কৈলাস ঘনিষ্ঠ রাকেশই ফাঁসিয়েছে!” বিস্ফোরক দাবি বিজেপি নেত্রী পামেলার

মাদক মামলায় অভিযুক্ত পামেলা গোস্বামী এবার অভিযোগ আনলেন নিজেরই দলের বিরুদ্ধে। বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে গত শনিবার গ্রেফতার করা হয় কোকেন রাখার অভিযোগে। কিন্তু তিনি অভিযোগ করেন যে তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে এবং এই অভিযোগের তীর তিনি হানেন কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংয়ের বিরুদ্ধে।

যদিও রাকেশ সিংহ বলেন, পামেলাকে সব কিছু জোর করে চাপ দিয়ে বলানো হচ্ছে। শনিবার আলিপুর আদালতে হাজিরা দিয়ে পামেলা জানান, তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে এবং তিনি এই ঘটনার সিআইডি তদন্ত চান।

প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার নিউ আলিপুর থেকে পামেলা সহ আরও তিনজনকে ১০ লক্ষ টাকার কোকেনসহ গ্রেফতার করা হয়। বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক পামেলার গ্রেফতারির পর আলিপুর আদালতে হাজিরা দিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করেন। যাতে স্বভাবতই অস্বস্তিতে পড়েছে পদ্ম শিবির।

যদিও রাকেশ সে প্রসঙ্গে বলেন, “যদি আমি দোষী হই, তাহলে আমাকে গ্রেফতার করা হোক। এমনকি কৈলাসজি যদি জড়িত থাকেন, তাঁকেও ডাকা হোক। পামেলার সাথে আমার কোন সম্পর্ক নেই গত দেড় বছর ধরে। তার আগে একবার পামেলা আমাকে রাখি বাঁধতে এসেছিল। যদিও আমার মনে হচ্ছে গোটাটাই কলকাতা পুলিশের চক্রান্ত। পামেলাকে দিয়ে জোর করে এসব বলানো হচ্ছে” বলে বক্তব্য রাকেশের।

Tags

Related Articles

Close