অফবিটনিউজভাইরাল ভিডিও

করোনা রোগীদের সামনে ডিস্কো ডান্সার চিকিৎসক, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

করোনা ভাইরাসকে প্রতিহত করতে তারা নিজেদের জীবন বিপন্ন করেও দেশ ও দশের স্বার্থে ফ্রন্টলাইনে কাজ করে চলেছেন। এই পরিস্থিতিতে প্রত্যেক মানুষের একমাত্র ভরসা চিকিৎসকরাই। পুজোর আগমনী ঘন্টা বেজে গেছে, তৃতীয়া থেকে শুরু হয়ে গেছে মন্ডপে জন সমারোহ কিন্তু ডাক্তারদের দিন কাটছে ডিউটি দিয়ে, সাধারন মানুষের সেবায়।

কিন্তু কখনো সখনো তাদেরও ইচ্ছে করে একটু বিশ্রাম নিতে একটু আনন্দে সামিল হতে। জীবনকে নিজের মতো করে উপভোগ করতে। অথচ বন্ধু বান্ধব, পরিবার থেকে দূরে থেকে সারাক্ষণ পিপিই, গ্লাভস, ফেস শিল্ড পড়ে রোগীদের সেবাতেই কেটে যায় দিন। তবে শুধুমাত্র শারীরিকভাবে সুস্থতা নয় মানসিকভাবেও রোগীরা যাতে সাহস পান, আনন্দে থাকেন তার নজরও ডাক্তাররা রাখেন। এমনই এক ঘটনার নজির মিলল সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে রোগীকে হাসিখুশি রাখার চেষ্টা করছেন স্বাস্থ্যকর্মীরা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে পিপিই পরে এক ইএনটি সার্জন ডান্স করছেন। যেমন নিখুঁত স্টেপ তেমন অসামান্য ফিটনেস। কোভিড রোগীদের মন ভাল রাখতে সাবলীলভাবে তাদের সামনে ডিস্কো ডান্সার গানে নেচে গেলেন। এক ঝলক দেখলে মনে হবে ঠিক যেন হৃত্বিক রোশন। এই ইএনটি সার্জেন এর নাম অরূপ সেনাপতি। অসমের শিলাচর মেডিক্যাল কলেজের চিকিৎসক তিনি। তার এই ভিডিও দেখে প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। দেখুন সেই ভিডিও-

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles