×

এবার ঘরে বসেই সম্পূর্ণ ফ্রিতে পাবেন ৩টি গ্যাস সিলিন্ডার! শুধু করতে হবে এই ছোট্ট একটি কাজ

অগ্নিমূল্যের বাজারে তিনটি এলপিজি গ্যাস সিলিন্ডার সম্পূর্ণ বিনামূল্যে গ্রাহকদের জন্য নিয়ে আসতে চলেছে এই সংস্থা

বর্তমানে নিত্যদিনের মূল্যবৃদ্ধির বাজারে পকেটে টান ধরেছে মধ্যবিত্তের! হেঁশেলের প্রত্যেকটি দ্রব্যাদি থেকে রান্নার গ্যাসের দাম উত্তরোত্তর বেড়েই চলেছে আর সেই কারণে রীতিমত নাভিশ্বাস সাধারণ মানুষ। তবে এরই মাঝে দেশবাসীর জন্য সুখবর নিয়ে এলো পেটিএম। অগ্নিমূল্যের বাজারে তিনটি এলপিজি গ্যাস সিলিন্ডার সম্পূর্ণ বিনামূল্যে গ্রাহকদের জন্য নিয়ে আসতে চলেছে এই সংস্থা! ভাবছেন কি করে উপলব্ধ করবেন এই অফার? পড়ুন বাকি প্রতিবেদন।

গার্হস্থ্য গ্যাস সিলিন্ডারের দাম দেশের প্রতিটি মেট্রো শহরে নাগালের গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। এই কারণে কেন্দ্রীয় সরকার নানান প্রকল্প চালু করলেও সাধারণ মানুষের পক্ষে সমস্ত প্রকল্প উপলব্ধ করা সম্ভব হয় না। তাই পেটিএম চলতি মাসে নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার যার মাধ্যমে পেটিএম অ্যাপ ডাউনলোড করার সাহায্যে আপনারা পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে তিনটি এলপিজি গ্যাস সিলিন্ডার।

পেটিএম অ্যাপ্লিকেশনটিকে আপনার ফোনে ডাউনলোড করে নিন। পরবর্তীতে এলপিজি গ্যাস সিলিন্ডার বুক করার সময় পেটিএম অ্যাপের মাধ্যমে করতে হবে। ফলে সেখানে আপনারা পেয়ে যাবেন একটি কুপন কোড এবং এই কুপন কোড ব্যবহারে বুকড সিলিন্ডারের সমস্ত টাকা ফেরত পেয়ে যাবেন আপনার ব্যাংক একাউন্টে।

তবে শুধুমাত্র বিনামূল্যেই নয়! সর্বদাই পেটিএম অ্যাপ এর মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করলে আপনারা 100 থেকে 200 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। সুতরাং আর দেরি কিসের? এখনই আপনার ফোনে পেটিএম অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন আর পেয়ে যান এই দুর্দান্ত সুযোগ। ঘরে বসেই বুক করুন গ্যাস সিলিন্ডার আর বাঁচিয়ে নিন তিনটি এলপিজি সিলিন্ডারের মূল্য।