নিউজবিনোদন
Trending

সুশান্তের মৃত্যু তদন্তে বড় পর্দা ফাঁস, এই কথা জানালেন সুশান্তের বন্ধু

যত সময় বাড়ছে ততই যেন রহস্য দানা বাঁধছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। ইতিমধ্যেই দেখতে দেখতে কেটে গিয়েছে তিন তিনটে মাস। তারই মাঝে বেরিয়ে এসেছে নানান অজানা তথ্য। আর এবার সুশান্ত প্রসঙ্গে বিস্ফোরক
দাবি সুশান্তের বন্ধু যুবরাজ সিং-র।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে তদন্তে নেমে মাদক যোগের হদিশ পেয়েছে তদন্তকারীরা। নিয়মিত মাদক নেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছে সুশান্তের বান্ধবীর রিয়া চক্রবর্তী। আর এবার যুবরাজ দাবি করে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার প্রেমিক রোহন রাই সুশান্তের মৃত্যু নিয়ে নাকি অনেক কিছু জানেন।

সুশান্তের মৃত্যুর আগে মৃত্যু হয় সুশান্ত প্রাক্তন ম্যানেজার দিশার। দিশার ময়নাতদন্তের রিপোর্টেও উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন দিশা। দিশার মৃত্যু নিয়ে যখন তোলপাড় বলিউড তারই মাঝে গত ১৪ জুন সকলে জানতে পারে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। আর এবার এক জাতীয় সংবাদমাধ্যমে সুশান্তের বন্ধু যুবরাজ এক সাক্ষাৎকারে দাবি করেন, পরপর দুটি খুন হয়েছে। আর খুনের আঙ্গুল তিনি তোলেন দিশার প্রাক্তন প্রেমিকের দিকে। আর এই অপরাধে তিনি দিশার প্রাক্তন প্রেমিক রোহন রাইকে গ্রেফতার করতে বলেন। এমনকি তিনি এও দাবি করেন রোহনকে গ্রেফতার করলেই পুরো বিষয়টা সামনে চলে আসবে।

এখানেই শেষ না রোহনের নার্কো টেস্ট করা উচিত বলেও দাবি করেন সুশান্তের বন্ধু। শুধু সংবাদমাধ্যমেই নয় যুবরাজ সুশান্তের পরিবারের আইনজীবীকে বলেন, ‘সুশান্তের টাকা পয়সা নয়ছয় করা হয়েছিল। এটা গলায় দড়ি পেঁচিয়ে হত্যার ঘটনা তা স্পষ্ট। আর তার জন্যই দিশার প্রেমিককে গ্রেফতার করতে হবে’।

Tags

Related Articles

Close