খেলানিউজ

Dhoni-র মাথায় ১২ লাখের জরিমানা, এবার সতর্ক না হলে আরও চাপে পড়বেন ‘ক্যাপ্টেন কুল’

অনেকদিন ধরেই প্রতীক্ষা চলছিল যে কবে শুরু হবে আইপিএল, করোনার আবহে আদৌ অনুষ্ঠিত হবেতো আইপিএল কিন্তু সমস্ত দ্বিধাদ্বন্দ্ব কাটিয়ে প্রকাশিত হয়েছিল আইপিএলের সময়সূচী। গতকালই প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুরু হয়েছে আইপিএল।

কিন্তু মাহি ও তার ফ্যানেদের এই শুরুর শুভক্ষনটা মোটেও শুভ গেলোনা। শুরুটা হলো কিছুটা খারাপ খবর দিয়েই। চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির দল প্রথম ম্যাচের দিল্লির কাছে হারলই উপরন্তু গোটা ম্যাচ জুড়ে স্লো ওভার রেটে খেলার জন্য আচরণবিধি লঙ্ঘনের দায়ে 12 লাখ টাকা জরিমানা দিতে হলো ক্যাপ্টেন কুলকে।

আইপিএলের কর্তৃপক্ষের তরফে যে অফিশিয়াল বিবৃতি দেওয়া হয়েছে সেখানে বলা হয়েছে “শনিবার ওয়াংখেড়েতে দিল্লির বিরুদ্ধে ম্যাচে চেন্নাই সুপার কিংস স্লো ওভার রেট বজায় রেখে চলছিল। আর সেই দায়ে অভিযুক্ত করে 12 লক্ষ টাকা জরিমানা আরোপ করা হয়েছে ধোনির ওপর।”

শনিবার ম্যাচে ব্যাট হাতে রানের খাতা খুলতে পারেননি মাহি। আবেশ খানের দ্বিতীয় বলে বোল্ড আউট হয়ে যান। আর খেলায় এরকম হার দেখে হতাশ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। এদিকে মৌসুমের প্রথম স্লো ওভার রেটের জন্য জরিমানা কম এর উপর দিয়ে গেলেও দ্বিতীয়বার এই ভুলের মাশুল বেশ মোটা অঙ্কেরই দিতে হবে এমনটাই খবর। দ্বিতীয়বার এই রকম ভুল করলে ধোনিকে 24 লক্ষ টাকা ও বাকিদের 6 লক্ষ টাকা করে দিতে হবে। এছাড়াও জরিমানাসহ আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করতে পারে কর্তৃপক্ষ। তবে শুরুটা খারাপ হলেও আগামীটা ভালো হবে বলেই আশাবাদী সবাই। খেলার ভোল পাল্টে যায় মুহুর্তে মুহুর্তে তাই এখন সবার চোখ টিভির পর্দায়।

Tags

Related Articles

Close