খেলানিউজ

স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন জগতে পা রাখছেন ধোনি, গোপন তথ্য ফাঁস করলেন সাক্ষী

মহেন্দ্র সিং ধোনি এই নামটা শুনলেই যেন মনটা খুশি খুশি হয়ে যায়, মুখে ফোটে চওড়া হাঁসি। যদিও চলতি বছর ঘটেছে অনেক অদ্ভুত ঘটনা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মাহি। তবে তাতে কি ধোনি ইস ধোনি। ক্রিকেটের ময়দান ছেড়ে এবার বিনোদন জগতে পা রাখতে চলেছেন মাহি।

কি অবাক হচ্ছেন? বিশ্বাস হচ্ছে না? করুন করুন বিশ্বাস করুন কারণ এরমই এবার ঘটতে চলেছে। সবারই জানা বিনোদন জগতে ধোনির পথচলা শুরু ২০১৯- ই শুরু হয়ে গিয়েছে। কারণ ‘ধোনি এন্টারটেনমেন্ট’-র তরফে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘রোওয়ার অফ দ্য লায়ন’। হোটেল ম্যানেজমেন্টে প্রক্ষিশণ প্রাপ্ত ধোনি পত্নী নিজের ম্যানেজমেন্ট স্কিল নিয়ে বেশ কনফিডেন্ট। আর এবার ‘ধোনি এন্টারটেনমেন্ট’-ম্যানেজিং ডিরেক্টর সাক্ষী এক সংবাদ সংস্থাকে সাক্ষাৎকারে ফাঁস করলেন তার গোপন তথ্য।

তিনি জানান ‘আমরা ইতিমধ্যেই একজন লেখকের একটি অপ্রকাশিত বইয়ের সত্ত্ব কিনেছি। আমরা সেটির গল্প অবলম্বনে একটি ওয়েব সিরিজ তৈরি করব। এটা মূলত একটি পৌরানিক অথচ কল্প-বিজ্ঞানের গল্প। যেখানে এক অঘোরির রহস্যময় যাত্রার কাহিনি ফুটে উঠবে। এই সিরিজের প্রেক্ষাপট হবে হাই-টেক সুযোগসুবিধায় ভরপুর এক জনশূন্য দ্বীপ’। তিনি আরও জানান, ‘আমরা রোয়ার অফ দ্য লায়ন নিয়ে কাজ করছিলাম, আমরা জানতাম এটা এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা রাখবার সঠিক সময়। আমরা চাই এই প্ল্যাটফর্মের মাধ্যমে যাঁরা সত্যি যোগ্য তাঁরা কাজের সুযোগ পাক, নতুন মুখেরা উঠে আসুক। অরিজিন্যাল কনটেন্ট নিয়ে কাজ করতে চাই আমরা। মাহি এই উদ্যোগের সঙ্গে আংশিকভাবে যুক্ত থাকবে।তবে প্রতিদিনের কাজ-কর্মটা আমাকে দেখতে হবে’। প্রতিবেদনের কপি টুইটারে পোস্ট করে সাক্ষী লেখেন-‘আপনাদের সকলের আর্শীবাদ প্রয়োজন’। 

তবে, জানিয়ে রাখি এই সিরিজের কাস্ট এবং নাম নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেয়নি। তবে আরও পাঁচটি প্রোজেক্টে কাজ করছে ‘ধোনি এন্টারটেনমেন্ট’। উল্লেখ্য, ধোনি সাক্ষীর প্রেমের কথা অজানা নয় কারুর। ২০১০ সালের ৪ জুলাই গাঁটছড়া বাঁধেন ধোনি সাক্ষী। বিবাহিত জীবনে দশ বছর পার করে ফেলেছেন ধোনি ও সাক্ষী। এখন সফল বিবাহিত দম্পতি তারা। তাদের ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে সুখের সংসার।

Tags

Related Articles

Close