খেলানিউজ

ভারতের শত্রু চীনের সংস্থার বিজ্ঞাপন করছেন ধোনি, নিন্দার ঝড়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

ভারত-চীন সংঘর্ষে কুড়ি জন ভারতীয় জাওয়ান শহীদ হওয়ার পর থেকেই ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। চিনা দ্রব্য থেকে চিনা অ্যাপ বয়কটের ডাক দেয় গোটা দেশ। ইতিমধ্যেই একাধিক চিনা অ্যাপ বয়কট করেছে ভারত। এইসবের মাঝেই সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ শনিবার থেকে শুরু হচ্ছে আইপিএল। তবে আইপিএল শুরুর আগেই বিতর্কে মহেন্দ্র সিং ধোনি। কিন্তু কিসের জন্য বিতর্কে জড়ালেন ধোনি?

সবথেকে বেশি বার ধোনির নেতৃত্বে আইপিএল ফাইনাল খেলেছে সিএসকে। হলুদ রঙের জার্সিতে আইপিএলে ধোনিকে দেখতে অধীর অপেক্ষায় গোটা বিশ্ব। ধোনি মাঠে নামা মানেই ক্রিকেটপ্রেমীরা বুঝে যায় সাফল্য আসবেই। কিন্তু এসবের মাঝেই বিতর্কে জড়ালেন মাহি। Oppo চিনা মোবাইল কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছেন মাহি।

‘ক্রিকেট মাঠে যাঁকে আপনারা সব সময় মিস করেন, সেই ধোনি সমস্ত বাধাবিপত্তি কাটিয়ে নিজের পায়ে দাঁড়ানোর জন্য অনুপ্রাণিত করতে এসেছেন’। মহালয়ার দিন সংস্থার তরফে এই ট্যুইট করে জানানো হয় এই কথা। এখান থেকে পরিষ্কার যে মাহি oppo র বিজ্ঞাপন করছে। জানা যাচ্ছে, ২৪ সেপ্টেম্বর পুরো বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসবে। কিন্তু চিনা কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছেন মাহি কথাটা জানার পর থেকেই ক্ষোভে ফুঁসছে আমজনতা। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে মাহিকে নিয়ে সমালোচনার ঝড়-এ। ধোনির এই সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না অনেকেই।

দীর্ঘ ১৪ মাস পর ক্রিকেট মাঠে ফিরছেন ধোনি। কিন্তু তার আগে মাহি oppo সঙ্গে যুক্ত হওয়ায় সোশ্যাল মিডিয়া অনেক তাকে প্রশ্ন করে জিজ্ঞেস করছে ভারত-চিন সীমান্ত থেকে যখন মাঝে মাঝেই সেনা সংঘর্ষের খবর আসে তখন ধোনি কেন এই চুক্তি করলেন। যদিও এ নিয়ে মুখ খোলেননি মাহি। অন্যদিকে চিনা মোবাইল সংস্থা ভিভো আইপিএলের স্পনসর থাকয় প্রতিবাদের ঝড় উঠেছিল। বণিক সবার তরফ থেকে চিঠিও পাঠানো হয়। অবশেষে ভিভো আইপিএলের টাইটেল স্পনসর থেকে নিজেকে সরিয়ে দেয় ।

Tags

Related Articles

Close