নিউজবিনোদন
Trending

চোখের জলে বন্যা বইছে দীপিকার, অঝর কান্নায় বুক ভাসালেন অভিনেত্রী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা দরজা। বেরিয়ে এসেছে একের পর এক চেপে রাখা ঘটনা। নিয়মিত মাদক যোগে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়া গ্রেফতারির পর থেকেই বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিদের বিরুদ্ধে উঠেছে মাদকের অভিযোগ। বলিউড মাদকচক্রে নাম জড়িয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোনেরও। শনিবার এনসিবির সদর দফতরে এনসিবি আধিকারিকদের প্রশ্নের মুখে ভেঙে পড়ে দীপিকা।

শনিবার ৯টা বেজে ৫০ মিনিট নাগাদ একটি ছোট গাড়িতে চেপে কোলাবায় এনসিবির সদর দফতরে আসেন দীপিকা। অভিনেত্রী তাজ হোটেল থেকে এনসিবির-র গেস্ট হাউসে হাজির হন বলে খবর। দীপিকা ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে একসঙ্গেই জেরা করা হয়। সূত্রের খবর, অভিনেত্রী ও তার ম্যানেজারের প্রশ্নের সন্তোষজনক উত্তর দেয়না। বেশিরভাগ প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ কিংবা ‘না’ তেই দেওয়ার চেষ্টা করছেন তারা। তবে, এরই মাঝে এনসিবির জেরায়
মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-র কথা মেনে নেন দীপিকা। কিন্তু সূত্রের খবর, প্রায় ৫ ঘণ্টা ধরে শনিবার জেরা করে এনসিবি দিপীকাকে। এনসিবির জেরার মুখে ঘাবড়ে যান দীপিকা। প্রশ্ন বাণে জর্জড়িত হয়ে ৫ ঘণ্টার মধ্যে ৩ বার কেঁদে ফেলেন দীপিকা।

২০১৭ সালের এক হোয়াটসঅ্যাপ চ্যাট ২০২০ তে কাল ঘাম ছুটিয়ে দিচ্ছে দীপিকার। সূত্রের খবর, সে হোয়াটসঅ্যাপ চ্যাটে মাদক মাদক সংক্রান্ত বিষয় আলোচনা হতো। আর সেই গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোন। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে ছিলেন, করিশ্মা প্রকাশ, জয়া সাহা, ও দীপিকা। কিছুদিন আগেই তদন্তকারীরা এক হোয়াটসঅ্যাপ গ্রুপের চ্যাটের হদিশ পায়। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপেই বিভিন্নজনের মধ্যে মাদক নিয়ে কথোপকথন হতো বলে খবর।

তবে, সুশান্ত মৃত্যু যোগে শুধু দীপিকাই নয় এনসিবির জেরার মুখে শনিবার পরে সারাও। কানাঘুষো শোনা যায় সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে সারা আলি খানের একটা প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল যা পরবর্তীকালে মর্যাদা পায়নি। তবে অনেকেই দাবি করেন সুশান্ত সারার সম্পর্কটা খাঁটি ছিল। এরই মাঝে সারার বিরুদ্ধে ওঠে মাদক যোগের অভিযোগ। সূত্রের খবর, এনসিবির জেরায় সারার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রী। তবে জেরার মুখে‘কেদারনাথ’ ছবির সময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছিল এটা স্বীকার করে সারা। শনিবার দীপিকা সারা ছাড়াও জেরা করা হয় শ্রদ্ধা কাপুরকে। সুশান্তের ফার্ম হাউসে শ্রদ্ধার ছিল অবাধ যাতায়াত।এরকম অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে ওঠে। এদিন সেই প্রশ্ন করা হলে শ্রদ্ধা সুশান্তের ফার্ম হাউজে যাওয়ার কথা স্বীকার করে। কিন্তু ড্রাগস নেওয়ার কথা সম্পূর্ণ অস্বীকার করেন অভিনেত্রী ৷

Tags

Related Articles

Close