অফবিটনিউজ

পেশায় ইঞ্জিনিয়ার অবিবাহিত ছেলের পকেট থেকে Condom পেলেন বাবা, তারপর যা হল…ঘটনা viral

বাবা মা আমাদের সবচেয়ে বড়ো বন্ধু। বাবা মায়েরা যদি ছেলে মেয়েদের সাথে বন্ধুত্বপূর্ন আচরন গড়ে তোলেন তাহলে যে বিষয়গুলি নিয়ে সমাজে রাকঢাক চলে সেগুলি সহজ সাধারন বিষয় হয়ে ওঠে। ছেলে মেয়েদের বড়ো হওয়ার সাথে সাথে তাদের নিজস্বতা স্বাধীনচেতনা তৈরী হয় কারো প্রতি আকর্ষন তৈরী হয় চাহিদা তৈরী হয় আর এই বিষয়গুলি অত্যন্ত সাধারন দৃষ্টিভঙ্গিতেই দেখা উচিত।

সম্প্রতি একটি ছেলে তার নিজের সাথে ঘটে যাওয়া ঘটনা শেয়ার করেছেন যা মজার সাথে সাথে সামাজিক ইঙ্গিত দিয়েছে। তার নাম হর্ষ মিত্তল। ব্যাঙ্গালোর নিবাসী হর্ষ পেশায় একজন ইঞ্জিনিয়ার। একদিন তিনি বাড়ি থেকে বেরোনোর সময় মায়ের কাছে তার প্যান্ট রেখে যান কাচার জন্য। মা প্যান্ট কেচে দেওয়ার পর বাবা যখন তা মেলতে যান বুঝতে পারেন প্যান্টের পকেটে কিছু রয়েছে। আর বের করতেই দেখেন প্যান্টের ভিতর ছিল পাচটি কন্ডোম।

হর্ষ যখন বাড়িতে ফিরে আসে দেখে বাড়ির পরিবেশ থমথমে। বিষয়টি প্রথমে বুঝতে না পারলেও যখন মা বলেন যে বাবা তোমার প্যান্টের পকেট থেকে কিছু একটা পেয়েছে। তখনই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যায় তার কাছে। বাবা ছেলেকে বলে ওগুলো ভিজে গিয়েছিল শুকাতে দিয়েছি যাওয়ার সময় নিয়ে যেও।

এরপর মা রেগে গেলেও বাবাকে বেশ মজার মজার উত্তর দিতে দেখা যায়। রাগের ছলেই ঠাট্টা ইয়ার্কি করতে থাকে বাবা। হর্ষের ছোট ভাই যখন বলে এত জল খাচ্ছিস কেন? বাবা বলে ওর অনেক তৃষ্ণা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নিমেষেই ভাইরাল হয়েছে। বাবার ইতিবাচক ভাবনা চিন্তা ও বন্ধুসুলভ আচরণ এর প্রশংসা করেছেন অনেকে।

Tags

Related Articles

Close