নিউজরাজ্য

করোনায় কাবু বাংলার বাঘ, ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি দিলীপ ঘোষ

তাঁর ১০২ ডিগ্রি জ্বর রয়েছে। এইচডিইউ-তে ভর্তি করা হয়েছে তাঁকে।

Advertisement

কয়েকদিন আগে হঠাৎ করেই শারীরিক অসুস্থতার জন্য সমস্ত কর্মসূচি বাতিল করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর এই কর্মসূচি বাতিল করে তিনি নিভৃতবাসে চলে গিয়েছিলেন। আর শুক্রবার ধুম জ্বর নিয়ে রাত ১০ টা নাগাদ ভর্তি হয়েছেন সল্টলেকের বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। সেখানেই তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। করোনা আক্রান্ত হলেন দিলীপ ঘোষ।

হাসপাতাল সূত্রে খবর, তাঁর ১০২ ডিগ্রি জ্বর রয়েছে। এইচডিইউ-তে ভর্তি করা হয়েছে তাঁকে। তবে শরীরে অক্সিজেনের মাত্রা এখনও স্বাভাবিক। তাঁর এই আক্রান্ত হবার খবরে রীতিমতো চিন্তায় পড়েছেন, বিজেপির কর্মী সমর্থকরা। কয়েকদিন আগে থেকেই তাঁর শরীর খারাপ হলে তিনি বাড়িতেই ছিলেন। এইসময় মোদীর ভার্চুয়াল সভাতেও তিনি উপস্থিত হননি।

এই করোনা নিয়ে তিনি একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছিলেন। তিনি প্রকাশ্যে সভায় বলেছিলেন, করোনা ভাইরাস নাকি চলে গিয়েছে। আর এরপরেই জোর বিতর্ক শুরু হয়েছিল। উল্লেখ্য, গত সপ্তাহে নবান্ন অভিযানেও অংশগ্রহন করেছিলেন তিনি। সেখানে কোনো সামাজিক দূরত্ব ছিল না। এমনকি মুখে মাস্ক ছিল না। আর তারপরেই অসুস্থতা অনুভব করেন দিলীপ ঘোষ। গতকালই করোনা পরীক্ষা করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

Tags

Related Articles

Close