দেশনিউজরাজনীতি

অমিতাভ-অক্ষয়কে হুমকি কংগ্রেসের দাপুটে নেতার! অভিনেতাদের পাশে দাঁড়াল বিজেপি

মহারাষ্ট্রের নেতা তথা প্রদেশ কংগ্রেসের প্রধান নানাভাউ প্যাটেল এবার হুমকি দিলেন অক্ষয় কুমার এবং অমিতাভ বচ্চনকে। তাঁর বক্তব্য ছিল, ইউপিএ সরকার থাকাকালীন পেট্রোলের দাম বাড়লে তা নিয়ে রীতিমতো প্রতিবাদ করতেন অক্ষয় কুমার এবং অমিতাভ বচ্চন দু’জনেই। কিন্তু এখন পেট্রোলের দাম বৃদ্ধি নিয়ে তাঁরা নীরব কেন? এ বিষয়ে মুখ না খুললে বন্ধ করে দেওয়া হবে তাঁদের শুটিং, এমনটাও হুমকি দেওয়া হয়।

এর প্রতিবাদে এবার আসরে নামে বিজেপি নেতা রাম কদম। বিজেপির পক্ষ থেকে প্রশ্ন করা হয়, অক্ষয় এবং অমিতাভের অপরাধটা কি? কংগ্রেসের নেতা নানাভাউ প্যাটেল এ বিষয়ে বলেছেন, মনমোহন সিংয়ের সরকারের আমলে পান থেকে চুন খসলেই এঁরা টুইটের বন্যা বইয়ে দিতেন, কিন্তু বিজেপি সরকারের আমলে একেবারে নিশ্চুপ। সরকারের নীতিগুলির বিরুদ্ধে মুখ না খুললে তাঁদের শুটিংও বন্ধ করা হবে। এমনকি মহারাষ্ট্রে তাঁদের ছবি মুক্তি পেতে বেগ পাবে বলে সরাসরি হুমকি দিয়েছেন এই কংগ্রেস নেতা।

যদিও রাম কদম বলেছেন, অমিতাভ এবং অক্ষয় কোন অপরাধ করছেন না। সরকারবিরোধী আন্তর্জাতিক শক্তিগুলি ক্রমশ জাগ্রত হচ্ছে এবং তার বিরুদ্ধেই জাতিকে সতর্ক করছেন তাঁরা। প্রসঙ্গত উল্লেখ্য, কৃষক আন্দোলনকে সমর্থন করে টুইট করেছিলেন আমেরিকার গায়িকা রিহানা, তখন তার বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক করেছিলেন অক্ষয়।

যদিও অমিতাভ এমন কোনো কাজ না করলেও পেট্রোল এবং ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে তিনি একেবারে চুপ। যেখানে মনমোহন সিং-এর আমলে তেলের দাম বাড়লে তিনি প্রতিবাদে নামতেন, সেখানে এখন তাঁর এই নীরবতা প্রচ্ছন্নভাবে মোদী সরকারকে সমর্থন করাই জানাচ্ছে।

Tags

Related Articles

Close